Monday , August 20 2018
Home / খেলাধুলা / অবশেষে রংপুরের সাথে যোগ দিচ্ছেন গেইল-ম্যাককালাম

অবশেষে রংপুরের সাথে যোগ দিচ্ছেন গেইল-ম্যাককালাম

বিপিএলের ৫ন আসরে এখন পর্যন্ত তেমন একটা সুবিধা করতে পারেনি মাশরাফি দল রংপুর। খুব একটা ব্যালেন্সড দল নিয়েও ভালো করতে না পারায় রংপুর দলের সবাই হতাশ। তবে দলের এই অবস্থা থেকে উত্তোলনের জন্য দলের সাথে যোগ দিচ্ছেন গেইল এবং ম্যাককালাম। এমনটাই জানিয়েছে রংপুর রাইডার্স অথোরিটি।

১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেই রংপুরের জার্সি গায়ে চাপিয়ে মাঠ মাতাতে দেখা যেতে পারে গেইল ও ম্যাককালামকে। এমনটি জানিয়েছেন রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার শানিয়ান তানিম। এ বিষয়ে তিনি বলেন, ‘ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম আগামী ১৬ নভেম্বর দলের সঙ্গে যোগ দেবেন। আশা করছি পরবর্তী ম্যাচে তাদেরকে পাচ্ছি আমরা। দলের জন্য এ খবর বেশ স্বস্তিদায়ক। কারণ টানা দুই হারে দলের সবারই মন খারাপ।’ 

মাশরাফির হাতে নেতৃত্বভার। দলে আছেন লাসিথ মালিঙ্গা, থিসারা পেরেরা, রবি বোপারা, শাহরিয়ার নাফিসরা। এর সাথে যোগ হয় উইন্ডিজ ব্যাটিং দানব ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের ব্যাটিং ঝড় ব্রেন্ডন ম্যাককালামের নাম। যে কারণে রংপুরকে নিয়ে আলোচনা বিপিএল মাঠে গড়ানোর অনেক আগে থেকেই। যদিও দুই মহাতারকা গেইল ও ম্যাককালামের ব্যাটিং দেখার সুযোগ এখনও হয়নি ক্রিকেটমোদীদের। তাদেরকে ছাড়াই প্রথম তিন ম্যাচ খেলতে হয়েছে রংপুরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*