Monday , August 20 2018
Home / খেলাধুলা / ‘অস্ট্রেলিয়া আমাকে কষ্ট দিয়েছিল’

‘অস্ট্রেলিয়া আমাকে কষ্ট দিয়েছিল’

mic_bdp

চারদিন পরেই গাব্বায় শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান তিন টেস্টের সিরিজের প্রথম ম্যাচ। পাকিস্তানি কোচ মিই আর্তারের জন্য অবশ্য পুরনো দলের বিরুদ্ধে লড়াই।

কিছুটা হিসাব মেটানোর পালাও রয়েছে এখানে। কিন্তু এমন চিন্তা ভাবনার সাথে ভীষণই আপত্তি মিকি আর্থারের। পাকিস্তানের কোচ হিসেবে দলকে ব্যাপক সাফল্য এনে দিয়েছেন মিকি আর্থার। তার কোচিংয়েই মিসবা উল হকরা টেস্টে শীর্ষস্থান দখল করেছিল।

এবার কঠিন পরীক্ষা তাদের সামনে। সামলাতে হবে স্টিভ স্মিথের অস্ট্রেলিয়াকে। যদিও অস্ট্রেলিয়া যে দারুণ জায়গায় রয়েছে এমনটা বলা যাবে না। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার কাছে সিরিজ হারতে হয়েছে। সমালোচিত হতে হয়েছে। আর্থার ১৮ মাস অস্ট্রেলিয়ার দায়িত্বে ছিলেন। কিন্তু ২০১৩ এর মাঝামাঝি তার চাকরি চলে যায়। যা মেনে নিতে পারেননি আর্থার। তাই আসন্ন সিরিজে ভাল ফল করতে মরিয়া আর্থার।

তিনি বলেন, ‘লড়াই হবে অস্ট্রেলিয়ার সঙ্গে পাকিস্তানের। দুটো শক্তিশালী দল খেলবে। সেদিকেই ফোকাস রাখছি। ‌অস্ট্রেলিয়া কোচের পদ থেকে আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। আমি আঘাত পেয়েছিলাম। তবে এটাই দুনিয়া। কখন কী ঘটে যাবে কেউ জানে না। ‌দুটো দলেই প্রতিভা রয়েছে। আমি তো একটা উত্তেজক সিরিজের অপেক্ষায় রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*