Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / আপনার সন্তানদের প্রতি ভালোবাসার হাত বাড়িয়ে দিন- রংপুরের এসপি

আপনার সন্তানদের প্রতি ভালোবাসার হাত বাড়িয়ে দিন- রংপুরের এসপি

রংপুর:

রংপুরের পুলিশ সুপার মো: মিজানুর রহমান বলেছেন-কোন যুবক যাতে জঙ্গিবাদে জড়িয়ে পড়তে না পারে পরিবারের অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি পরিবারের সন্তানদের প্রতি পিতা-মাতার আদর স্নেহ ও ভালোবাসার হাত বেশী করে বাড়িয়ে দিতে অভিভাবকদের অনুরোধ জানিয়ে বলেন-আপনার সন্তানরা কোথায় যায় কার সাথে মিশে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

বুধবার বিকেলে রংপুর সিটি কর্পোরেশন এলাকার ২৮নং ওয়ার্ড এর হেলাল প্রেস কমিউনিটি পুলিশিং আঞ্চলিক কমিটির উদ্যোগে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন পুলিশ সুপার মো: মিজানুর রহমান।

তিনি বলেন. যে পরিবারে মাদকাসক্ত রয়েছে সেই পরিবারই জানে কষ্ট কি। তাই কোন পরিবারের সন্তানরা যাতে মাদকাসক্ত না হয় সেজন্য এলাকায় যারা মাদক বিক্রেতা রয়েছে তাদের প্রতিরোধ করার জন্য সমাজের সকল স্তরের লোকজনকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সমন্বয় কমিটি‘র সদস্য সচিব সুশান্ত ভৌমিক বলেছেন-রংপুর শান্তিপ্রিয় এলাকা। আমরা এখানে জঙ্গিবাদের উল্থান যাতে না ঘটে সেজন্য কমিউনিটি পুলিশিং সদস্যরা আইন শৃঙ্খলা বাহিনীর সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করে চলেছে। তিনি রংপুরের সর্বস্তরের মানুষকে এব্যাপারে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

কমিউনিটি পুলিশিং রংপুর মহানগর কমিটির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইদ্রিস আলী‘র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল সাইফুর রহমান,কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক,রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম, রংপুরের বিশিষ্ট সমাজসেবী ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন ও আসিফ হোসেন এবং কমিউনিটি পুলিশিং নারী ইউনিটের সাধারন সম্পাদক আনোয়ারা ফেরদেীসি পলি।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন-কমিউনিটি পুলিশিং হেলাল প্রেস আঞ্চলিক কমিটির সভাপতি সামছুল আলম ও দপ্তর সম্পাদক সেলিম রেজা, কমিউনিটি পুলিশিং নারী ইউনিটের সভাপতি মিতু রানী, কমিউনিটি পুলিশিং ২৮ নং ওয়ার্ড নারী ইউনিটের সভাপতি রেখা বেগম প্রমুখ।

সমাবেশে রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড এর বিভিন্ন এলাকার সহস্ত্রাধিক নারী ও পুরুষ অংশ গ্রহন করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*