Thursday , October 18 2018
Home / বিনোদন / আর্শিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম এপি

আর্শিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম এপি

আর্শিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম এপি’র রবিবার প্রকাশ করা হয়েছে। রাজধানীর একটি রেস্তোরাঁয় জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবামটি প্রকাশ করা হয়।

এতে উপস্থিত ছিলেন ওস্তাদ সঞ্জীব দে, বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও সাবেক জেল সুপার ফরমান আলী, জাজ মাল্টিমিডিয়ার সিও আলিমুল্লাহ খোকন, বিনোদন বিচিত্রার সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান, সঙ্গীত পরিচালক মুশফিক লিটু, সঙ্গীতশিল্পী বেলাল খান, সঙ্গীত পরিচালক আহম্মেদ হুমায়ুন, গীতিকার জিয়াউদ্দিন আলম, মেহেদি হাসান লিমন, শিল্পী স্বপ্নীল, কোরিওগ্রাফার সোহাগ ও সঙ্গীত পরিচালক সান শেখ।

অ্যালবামের গানগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন, জিয়াউদ্দিন আলম ও মেহেদী হাসান লিমন। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, পংকজ, আহমেদ হুমায়ুন, প্রতীক হাসান ও শান। আসছে বিশ্ব ভালোবাসা দিবসে জিপি মিউজিকে অ্যালবামটি ডিজিটালি প্রকাশ করা হবে।

আর্শিনা প্রিয়া বাংলাদেশের মেয়ে হলেও পেশাগত কারণে কানাডাতে বসবাস করেন। তবে সুযোগ পেলেই ছুটে আসেন বাংলাদেশে। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি তার দুবর্লতা। এ জন্য সব ব্যস্ততার মধ্যে অনিয়মিত হলেও গানের চর্চা করে যান তিনি। পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন প্রিয়া।

আর্শিনা প্রিয়া বলেন, আমি বেশিরভাগ সময় দেশের বাইরে থাকি। মিডিয়ার প্রতি ভালবাসার কারণে মাঝে মাঝে দেশে আসা হয়। এ সময় চেষ্টা করি দর্শকদের জন্য কিছু উপহার দেয়ার। সেই প্রয়াস থেকেই এবার আমার নতুন গানের অ্যালবাম। এপির টাইটেল গানের মিউজিক ভিডিও করার সিদ্ধান্ত নিয়েছি। ভালো মানের একটি মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিতে পারব বলে আশা করছি।

আর্শিনা প্রিয়ার নতুন এ মিউজিক ভিডিওতে দেখা যাবে আলোচিত মডেল ও চিত্রনায়ক জনকে। গানের কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম। সুর ও সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চন্দন রায়। ভালবাসা দিবসে মিউজিক ভিডিওটি প্রকাশ হবে আর্শিনা প্রিয়ার ইউটিউব চ্যানেলে।

আর্শিনা প্রিয়া আরও বলেন, অনেক দিনের স্বপ্ন ছিলো গানের অ্যালবাম করার। সেই অ্যালবামে প্রথম বেলাল ভাইয়ের সাথে গাইলাম। উনি দারুণ একজন সঙ্গীতশিল্পী। এ গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই বিশ্বাস করি। আমি ছোটবেলা থেকে গান শিখি। কিন্তু গান থেকে কোরিওগ্রাফার হয়ে যাই। তবে অবশেষে সেই আশা আমার পূরণ হতে চলেছে।

আর্শিনা প্রিয়া সপ্তম শ্রেণিতে থাকা অবস্থায় বাংলাদেশ ফাইন আর্টস একাডেমিতে ফারহানা বেবীর নিকট নাচ শিখেন। এরপর ১৯৯৮ সালে ড্যান্স গ্রুপ ‘ঈগল’-এ যোগ দিয়ে দেশে-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেন। মডেলিং করেছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে। এছাড়া বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ চলচ্চিত্রে কিশোরের সঙ্গে প্লেব্যাক ও আইটেম গানে পারফর্ম করেছেন। মনিরুল ইসলাম সোহেল পরিচালিত ‘স্বপ্ন যদি তুই’ চলচ্চিত্রে নায়িকা ছিলেন ইমনের সাথে। এছাড়া ‘পায়রা’ নামে একটি ছবিতে কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*