Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / আলমারিতে শিশুর লাশ।। বাবা, দাদা-দাদীসহ ৪ জন আটক

আলমারিতে শিশুর লাশ।। বাবা, দাদা-দাদীসহ ৪ জন আটক

পাবনা প্রতিনিধি :

পাবনার ঈশ্বরদী উপজেলায় বাড়ির আলমারি থেকে আতিকা জান্নাত নামের দেড় মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে শিশুটির পরিবারের চার সদস্যকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার রাত ১০ টার দিকে উপজেলার অরণকোলা এলাকার নিজ বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। আতিকা ওই এলাকার ব্যবসায়ী আশরাফুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে আতিকাকে কেউ চুরি করেছে এমন খবর প্রচার হলে বাড়ির লোকজন এবং প্রতিবেশীর খোঁজ শুরু করে। পরে ঈশ্বরদী থানায় একটি জিডি করা হয়। এরপর দুপুর থেকে রাত পর্যন্ত পুলিশ ঈশ্বদীর বিভিন্ন এলাকায় তল্লাশি করে আতিকাকে খুঁজে না পাওয়ায় রাতে শিশুটির বাবা আশরাফুলকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার আচরণ সন্দেহজনক মনে হলে বাড়িতে তল্লাশি চালানো হয়। পরে আলমারিতে কাপড়ে জড়ানো অবস্থায় শিশু আতিকার মরদেহ উদ্ধার করা হয়।

আতিকার মা নিশি খাতুন জানান, দুপুরে আতিকাকে খাটে শুইয়ে রেখে ছাদে রোদ পোহাতে গিয়েছিলেন তিনি। পরে ছাদ থেকে ঘরে এসে দেখেন তার মেয়ে নেই।

ঈশ্বরদী থানার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিশুটির বাবা, দাদা-দাদীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*