Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / ঈদের ২য় দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

ঈদের ২য় দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

মাইক্রোনিউজ ডেস্ক:
রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দিনাজপুরে নারী ও শিশুসহ চারজন, ঠাকুরগাঁওয়ে তিনজন, ঢাকায় এক বৃদ্ধ দম্পতি, চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই জন, ঝালকাঠিতে এক কিশোর ও সিরাজগঞ্জে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।
দিনাজপুর: দিনাজপুর-পঞ্জগড়-রংপুর মহাসড়কের জেলা সদরের পল্লী বিদ্যুৎ সমিতির সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে এক শিশুসহ চারজন যাত্রী দুর্ঘটনাস্থলে নিহত হয়েছেন। ৩৩ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। বুধবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালায় পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা। প্রায় তিন ঘণ্টা ধরে ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।
ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদরে পিকআপ ভ্যান ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার দৌলতপুর এলাকার সোনালী ফিলিং স্টেশনের সামনে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার এসআই আবু হানিফ জানান।
নিহতরা হলেন- দিনাজপুরের বীরগঞ্জের কালা মিয়ার ছেলে রমজান আলী (৬০), তার ভায়রা আব্দুল গফ্ফার (৬০) ও ভাগ্নি রোজিনা আক্তার (২২)।
ঢাকা: বুধবার ভোরে শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজি আশ্রাফ আলী মার্কেটের সামনে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ হারান এক দম্পতি। নিহতরা হলেন- আতাউর রহমান (৭০) ও তার স্ত্রী রওশন আরা (৬০)।
কাফরুল থানার ওসি শিকদার শামীম হোসেন জানান, ভোরবেলা আতাউর রহমান ও তার স্ত্রী মোহাম্মদপুর যাওয়ার জন্য শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের হাজি আশ্রাফ আলী মার্কেটের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়।
চট্টগ্রাম: সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের মদনহাট এলাকায় মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে নিহত হন পলিমা গাঢ় (৩০) ও সমলাল চন্দ্র পাল (৪০)। হাইওয়ে পুলিশের বার আউলিয়া ফাঁড়ির কর্মকর্তা সালেহ আহমদ পাঠান জানান, পণ্যবোঝাই ট্রাকের ধাক্কায় চট্টগ্রাম শহরমুখী ৭ নম্বর রুটের মিনিবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের পেছনের আসনে থাকা পলিমা ও ট্রাকে থাকা সমলাল ঘটনাস্থলেই নিহত হন।
ঝালকাঠি: নলছিটি উপজেলার ঢাপড় এলাকায় ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক সড়কে বাসের ধাক্কায় মেহেদি হাসান (১৩) নামের এক কিশোর নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে তার মা-বাবা ও বোনসহ চারজন। নলছিটি থানার পরিদর্শক
একেএম সুলতান মাহামুদ জানান, পরিবারের চার সদস্যকে নিয়ে ভ্যানচালক জামাল হোসেন ঝালকাঠি শহরে যাচ্ছিলেন। পথে জেআর পরিবহনের একটি বাস পেছন থেকে ভ্যানে ধাক্কা দিলে ছিটকে পড়ে মারা যায় মেহেদি।
সিরাজগঞ্জ: ভোরে সিরাজগঞ্জ-নগরবাড়ি মহাসড়কে উল্লাপাড়া উপজেলার সড়ক ও জনপথ অফিসের সামনে মারা যান পুলিশ কনস্টেবল নিহত আবু মুসা (৩৫)।
উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, মুসা ঈদের ছুটি শেষে গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে করে সিরাজগঞ্জে কর্মস্থলে ফিরছিলেন। পথে বিপরীতমুখী একটি গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
road-accident1-md20160202063421-1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*