Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / ঢাকা বিভাগ / এবার পুলিশকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল হেলপার

এবার পুলিশকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল হেলপার

অধিক ভাড়া আদায়ের জন্য রাজধানীতে ‘সিটিং সার্ভিস’ বন্ধ করে দেওয়ার পর থেকেই বাস শ্রমিক এবং তাদের ভাড়াকৃত ‘মাস্তানদের’ দ্বারা সাধারণ যাত্রীদের গায়ে তোলাসহ বিভিন্ন ভাবে লাঞ্ছিত করার খবর পাওয়া যাচ্ছিল। এবার দুই পুলিশ সদস্যকে বাস থেকেই ধাক্কা দিয়ে ফেলে দিল এক হেলপার।

police

আজ বুধবার রাজধানীর মিরপুরে এই ঘটনার ঘটে। পরে মিরপুর-১০ নম্বর থেকে চালকসহ বাসটিকে পাকড়াও করেছে পুলিশ। পুলিশ বলেছে, ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৯ নম্বরের বাসটিকে ডাম্পিংয়ে পাঠানো হয়েছে।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে মিরপুর-১ নম্বর থেকে মিরপুর-১৪ নম্বরে পুলিশ লাইন্সে যাওয়ার জন্য মিরপুর-সাভার-চন্দ্রা রুটের ‘ইতিহাস’ পরিবহনের একটি বাসে চড়তে যাচ্ছিলেন চার পুলিশ সদস্য।

কিন্তু ‘ডাইরেক্ট সার্ভিস’ বলে চার পুলিশ সদস্যদের বাসে উঠতে বাঁধা দেন হেলপার। কথা বলতে বলেতে দুই পুলিশ সদস্য বাসে উঠে পড়েন। হেলপার তাদের বাস থেকে নেমে যেতে বলেন। দুই পুলিশ সদস্য বাস থেকে নেমেও আসতে থাকেন।

কিন্তু একটা পর্যায়ে ওই দুই পুলিশ সদস্যকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দিয়েই দ্রুত পালিয়ে যান বাসটি। পরে সেটা মিরপুর-১০ নম্বরে পাকড়াও করা হয়।
এদিকে, হেলপারের ধাক্কায় রাস্তায় পরে গিয়ে শরীরের কয়েক অংশে যখম হয়েছে পুলিশ কনষ্টেবল নূর আলীর। তার বেল্ট ছিঁড়ে যায়। পরে উদ্ধার কারে পুলিশ লাইন্স হাসপানালে নিয়ে যাওয়া হয় তাকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*