Friday , August 17 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / “এরশাদ আজকের আওয়ামী লীগের জন্মদাতা পিতা” ফেসবুকে স্টাট্যাস দেওয়ায় গঙ্গাচুড়া আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

“এরশাদ আজকের আওয়ামী লীগের জন্মদাতা পিতা” ফেসবুকে স্টাট্যাস দেওয়ায় গঙ্গাচুড়া আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা, গঙ্গাচড়া (রংপুর)
গঙ্গাচড়া উপজেলা জাতীয় জাতীয় ছাত্র সমাজের সভাপতি নূরুল হোদা নাহিদ তার ফেইজবুকে এরশাদ আজকের আওয়ামী লীগের জন্মদাতা পিতা কুটুক্তি করে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তার শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে গঙ্গাচড়া বাজার জিরো পয়েন্টে সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সাইয়েদুল ইসলাম, লিয়াকত আলী, সদস্য আজিজুল ইসলাম, আব্দুল আউয়াল, আব্দুল খালেক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জমিদার রহমান টাইগার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শফিয়ার রহমান স্বপন প্রমূখ। সমাবেশে আওয়ামী লীগের নেতৃবৃন্দ পুলিশ প্রশাসনকে নাহিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণসহ আইনের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি নূরুল হোদা নাহিদ সম্প্রতি তার নিজের ফেইজবুকে এরশাদ আজকের আওয়ামী লীগের জন্মদাতা পিতা লিখে কুটুক্তি করে স্ট্যাটাস দেয়। বিষয়টি গঙ্গাচড়া আওয়ামী লীগের নেতৃবৃন্দের নজরে এলে তারা গত ১ ডিসেম্বর নাহিদের শাস্তির দাবিতে বিক্ষোভ করে এবং পুলিশ প্রশাসনকে গ্রেফতারের দাবি জানায়। উপজেলা পার্টির নেতৃবৃন্দ বিষয়টি নিয়ে সমাধানের আশ্বাস দিলেও তা সমাধান না করায় গতকাল বৃহস্পতিবার এ কর্মসূচি পালন করে। কর্মসূচিতে উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*