Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / কমলনগরে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক লম্পট যুবক

কমলনগরে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক লম্পট যুবক

লক্ষ্মীপুর প্রতিনিধি-

লক্ষ্মীপুরের কমলনগরে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছে আব্দুর রহিম নামে এক যুবক।

পুলিশ উপজেলার চরমার্টিন এলাকা থেকে ঐ যুবককে  গ্রেফতার করে। এর আগে শনিবার উপজেলার চরমার্টিন এলাকার বাসিন্দা ও মুন্সিগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদরাসার সপ্তম শ্রেণীর ওই ছাত্রী নিজ বসতঘরে প্রতিবেশী আবদুর রহিম কর্তৃক ধর্ষিত হয়। রহিম ওই এলাকার তোফায়েল আহমদের ছেলে।

জানা যায়, বাবা-মা বাড়ি না থাকার সুযোগে প্রতিবেশী আবদুর রহিম ওই ছাত্রীর বসতঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ ঘটনা বাড়ির অন্য লোকজন দেখে ফেললে রহিম পালিয়ে যায়।

বিষয়টি অভিযুক্তের পরিবারকে জানানো হলে সমাধানের আশ্বাস দিয়ে তারা কালক্ষেপণ করে। পরে নির্যাতনের শিকার ওই ছাত্রী নিজেই বাদি হয়ে মঙ্গলবার কমলনগর থানায় মামলা করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

কমলনগর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রহিমকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

ভালুকায় শ্রমিক ধর্ষণ : দু’জনকে লাখ টাকা জরিমানা

ময়মনসিংহ:: ময়মনসিংহের ভালুকা উপজেলার নয়নপুর গ্রামে এক মিল শ্রমিককে ধর্ষণের ঘটনায় দুই যুবককে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি মেম্বার আবদুল খালেক ও আবদুল হামিদের নেতৃত্বে সালিশ বৈঠকে এ জরিমানা করা হয়।

জানা যায়, ১১ এপ্রিল রাতে মিল ছুটি হওয়ার পর বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। পথে নয়নপুর গ্রামের বাসিন্দা আবদুল মজিদের ছেলে মোশারফ হোসেন ও জালাল উদ্দিনের ছেলে মোবারক

হোসেন স্লুইসগেটের কাছে পিকআপ থেকে নামিয়ে নিয়ে তাকে ধর্ষণ করে। পরদিন সকালে বিষয়টি জানাজানি হলে স্থ’ানীয় ইউপি সদস্য আবদুল খালেক বিচারের আশ্বাস দিয়ে কালক্ষেপণ শুরু করে। সোমবার সন্ধ্যায় ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল হামিদকে নিয়ে আবদুল খালেক স্থানীয় নয়নপুর স্লুইসগেট বাজারে বৈঠকে বসেন। সালিশে দুই ধর্ষককে এক লাখ টাকা জরিমানা করা হয়।
ওই নারী শ্রমিকের বাড়ি টাঙ্গাইলের কালিহাতির হরিপুর গ্রামে। তিনি স্বামী ও দুই সন্তান নিয়ে নয়নপুর গ্রামে ভাড়ায় থেকে মিলে চাকরি করেন। ইউপি সদস্য আবদুল খালেক জানান, দুই-একদিনের মধ্যে অভিযুক্তরা জরিমানার টাকা দিয়ে দেবে। ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী জানান, আমাদের কাছে কেউ এ জাতীয় অভিযোগ নিয়ে আসেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*