Sunday , September 23 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / কোন ষড়যন্ত্র দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না- রংপুরে রাঙ্গা

কোন ষড়যন্ত্র দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না- রংপুরে রাঙ্গা

স্টাফ রিপোর্টার ॥ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কিন্তু দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীরাও থেমে নেই। কোন ষড়যন্ত্রই দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না।
বৃহস্পতিবার দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি ইউনিয়নের তিস্তা নদীর ব্লোক তৈরীর কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে দেশে। সর্বত্রই সরকার পরিকল্পিতভাবে উন্নয়ন করে যাচ্ছে। ইতোমধ্যেই গংগাচড়া উপজেলার তিস্তা নদী শাসনের জন্য সরকারি ২০০ কোটি টাকা বরাদ্দের কাজ শুরু হয়েছে। যা বাস্তবায়ন হলে হাজার হাজার পরিবার তিস্তার ভাঙ্গন থেকে রক্ষা পাবে। তখন চড়াঞ্চলে বসবাসকারী লোকজনও উন্নত জীবন যাপন করবেন।
লক্ষীটারি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুরের প্রধান নির্বাহী প্রকৌশলী আব্দুল মান্নান খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী হারুন-অর-রশীদ, নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপজেলা জাপা সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সামসুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক জিন্নাত আলী, জাপা সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জাপা নেতা ও ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব, আজিজুল ইসলাম, কোলকোন্দ জাপা সভাপতি মঞ্জুরুল ইসলাম মিঠু প্রমুখ।
পরে মন্ত্রী আলম বিদিতর পাইকান ফাজিল মাদ্রাসার কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন।

রংপুরে শিবির নেতা গ্রেফতার
এফএনএস (রংপুর) মমিনুল ইসলাম রিপন, ॥রংপুরের গংগাচড়ায় শাহ আলম (৩০) নামে এক শিবির নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে থানার এসআই সবুজ আরী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার বেতগারী মোহুরী পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহ আলম ওই গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।
গংগাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী জানান, শাহ আলমের বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার মামলা থাকায় তাকে গ্রেফতার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*