Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / গত ছয় দিনেও সন্ধান মেলেনি সাদুল্যাপুরের মাদ্রাসাছাত্র রাকিবের

গত ছয় দিনেও সন্ধান মেলেনি সাদুল্যাপুরের মাদ্রাসাছাত্র রাকিবের

শহিদুল হক (গাইবান্ধা প্রতিনিধি) :
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পরও সন্ধান পাওয়া যায়নি মাদ্রাসাছাত্র বছির উদ্দিন ওরফে রাকিবের (১৫)। গত ১১ সেপ্টেম্বর উপজেলার নিজ বাড়ি থেকে বগুড়ায় মাদ্রাসায় যাওয়ার উদ্দেশে বের হয়ে সে নিখোঁজ হয়। সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাকিব উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া গ্রামের রানু আকন্দের ছেলে। সে বগুড়া শহরের বুড়িগঞ্জ দিলহাম তসলিম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

পরিবার সূত্র জানায়, রাকিব ঈদের ছুটিতে বগুড়ার মাদ্রাসা থেকে নিজ বাড়িতে আসে। ছুটি শেষে ১১ সেপ্টেম্বর সকালে সে মাদ্রাসায় যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় মাদ্রাসায় খোঁজ নিলে জানা যায়, রাকিব সেখানে পৌঁছায়নি। এরপর রাতেও সে আর বাড়ি ফেরেনি।

রাকিবের বাবা রানু আকন্দ বলেন, ‘নিখোঁজ হওয়ার পর থেকে আত্মীয়-স্বজনসহ নানান জায়গায় খোঁজাখুঁজি করেও আমার ছেলের সন্ধান পাওয়া যায়নি।’

ওসি ফরহাদ ইমরুল কায়েস বলেন, ‘রাকিব নিখোঁজের ঘটনায় সাদুল্যাপুর থানায় জিডি হয়েছে। নিখোঁজ রাকিবের সন্ধানে জিডির বার্তা দেশের সব থানায় পাঠানো হয়েছে। তার খোঁজ পেতে পুলিশ কাজ করছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*