Monday , August 20 2018
Home / বাংলাদেশ / গত সপ্তাহে রংপুর বিভাগে ১৩হাজার পিছ ইয়াবা উদ্ধার,২৩৪ জন কে সাজা, মাদক বিক্রেতা ও গডফাদারদের তালিকা প্রস্তুত – র্যাব ১৩

গত সপ্তাহে রংপুর বিভাগে ১৩হাজার পিছ ইয়াবা উদ্ধার,২৩৪ জন কে সাজা, মাদক বিক্রেতা ও গডফাদারদের তালিকা প্রস্তুত – র্যাব ১৩

শাহরিয়ার মিম(রংপুর):
আজ বৃহস্পতিবার (১০ মে) র্যাব-১৩ ব্যাটালিয়ন সদর দফতরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) রংপুর-১৩ এর নবাগত অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান রংপুর বিভাগের ক্ষুদ্র মাদক বিক্রেতা থেকে গডফাদারদের তালিকা প্রস্তুত করা হচ্ছে। গত সপ্তাহে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৩৪ জনকে সাজা দেওয়া হয়েছে। মাদক বিক্রেতারা যতই প্রভাবশালী হোক না কেন তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, একটা সময় জঙ্গিবাদ দেশে জেঁকে বসেছিল। বিভিন্ন জঙ্গি সংগঠনের বিকাশ ঘটেছিল। আমরা আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিরোধ করেছি এবং জঙ্গিবাদ নির্মূলে আমাদের প্রচেষ্টা সর্বদা রয়েছে।
এসময় মাদক সমাজকে ধ্বংস করে দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, মাদক দিন দিন আমাদের সমাজকে তথা আগামী প্রজন্মকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। আগামী প্রজন্ম প্রজননে অক্ষম হয়ে পড়ছে। তাই যেমনভাবে জঙ্গি নির্মূল করা হয়েছে, তেমনি আমরা মাদক প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি।

আগামী নির্বাচন নিয়ে এ কর্মকর্তা বলেন, নির্বাচনে কোনো রূপ সন্ত্রাসী কার্যক্রম বরদাশত করা হবে না। আমরা এ বিষয়ে সজাগ রয়েছি। এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে র্যাব-১৩ এর উপ অধিনায়ক মেজর আরমিন রাব্বি, নীলফামারী ক্যাম্প কমান্ডার মোতাহার হোসেন, দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*