Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / গাইবান্ধায় ফটো সাংবাদিক লাঞ্ছিত, সাংবাদিকদের প্রতিবাদ, পুলিশের দুঃখ প্রকাশ

গাইবান্ধায় ফটো সাংবাদিক লাঞ্ছিত, সাংবাদিকদের প্রতিবাদ, পুলিশের দুঃখ প্রকাশ

শহিদুল হক, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে আজ ১১ অক্টোবর বুধবার সকালে গাইবান্ধায় পুলিশের হাতে লাঞ্চনার শিকার হয়েছেন গাইবান্ধা ডট নিউজ এর প্রধান সম্পাদক ফটো সাংবাদিক কুদ্দুস আলম।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বুধবার (১১ অক্টোবর) গাইবান্ধা জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এই কর্মসূচীর সংবাদ সংগ্রহ করার সময় ফোকাস বাংলার ফটো সাংবাদিক কুদ্দুস আলমকে লাঞ্ছিত করে পুলিশ। সেসময় উপস্থিত সাংবাদিকরা সাথে সাথেই রাস্তায় বসে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান। এঘটানায় গাইবান্ধা ডট নিউজ তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে।

পরে সাংবাদিক কুদ্দুস আলম লাঞ্ছিত হওয়ার ঘটনায় গাইবান্ধা প্রেসক্লাবে বিক্ষুব্ধ সাংবাদিকরা তাৎক্ষনিক এক প্রতিবাদ সভায় মিলিত হয়। সেসময় সদর থানা পুলিশের পক্ষ থেকে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, অফিসার ইনচার্জ (তদন্ত) আরশেদুল হক গাইবান্ধা প্রেসক্লাবে এসে উপস্থিত হন। তারা বিষয়টিকে অনাকাংখিত আখ্যায়িত করে দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেব্যাপারে পুলিশ আরও দায়িত্বশীল ভূমিকা রাখবে বলে উল্লেখ করেন।


গাইবান্ধা প্রেসক্লাবে তাৎক্ষনিক অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন গাইবান্ধা প্রেসক্লাব কর্মকর্তা ও জেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে কে.এম রেজাউল হক, আবু জাফর সাবু, অমিতাভ দাশ হিমুন, দীপক কুমার পাল, আবেদুর রহমান স্বপন, সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, আব্দুল মান্নান চৌধুরী, শাহাবুল শাহীন তোতা, কুদ্দুস আলম, উজ্জল চক্রবর্ত্তী, আরিফুল ইসলাম বাবু, সরদার মো. শাহীদ হাসান লোটন, এবিএম ছাত্তার, রজতকান্তি বর্মণ, খায়রুল ইসলাম, হেদায়েতুল ইসলাম বাবু, ওবায়দুর রহমান, সুজন প্রসাদ, আবু কায়সার শিপলু, বিপ্লব প্রসাদ, মোকছেদুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*