Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / গাইবান্ধার সাদুল্যাপুরে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত- ৩

গাইবান্ধার সাদুল্যাপুরে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত- ৩

জালাল উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলায় বজ্রপাতে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার দুপুরে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দক্ষিণ সন্তোলা গ্রামে।

নিহতরা হলো, দক্ষিণ সন্তোলা গ্রামের সবুজ মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৪০), এবং তাঁর ছেলে আছিফ (১৪) ও ভাগ্নে সিয়াম মিয়া (১১)। নিহত আছিফ নবম শ্রেণির ,সিয়াম ৫ম শ্রেণির ছাত্র ছিল।
প্রত্যক্ষদর্শী ও নিহতদের পরিবার সুত্রে জানা যায় যে, রাশেদা বেগম দুপুর দুইটার দিকে বৃষ্টির মধ্যে ছেলে ও ভাগ্নেকে নিয়ে বাড়ির উঠানে কাজ করতে ছিল।তীব্র তাপদায়ে যখন জন জীবন অতিষ্ট সেই মুহুত্বে হঠাৎ বৃষ্টিতে মানুষের জীবনে নিয়ে এলো স্বস্তির নিঃশ্বাস। ঠিক সেই মুহুত্বে বৃষ্টির সাথের বজ্রপাত কেড়ে নিল তিনটি তাজা প্রাণ।

বজ্রপাতের হাত থেকে প্রাণ ভয়ে আশ্রয় নেয় নির্মানাধীন ঘরে কিন্তু শেষ রক্ষা হলো না মা, ছেলে ও ভাগ্নের।মুহুত্বে সদা চঞ্চল তিনটি প্রান হয়ে যায় নিথর দেহ।হঠাৎ বজ্রপাতে একই পরিবারের তিন জনের মৃত্যুে এলাকায় নেমে আসে শোকের ছায়া।
বজ্রপাতে মৃত্যু সংবাদ পেয়ে তৎক্ষণাত ঘটনাস্হলে উপস্হিত হয় সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা খাতুন।তিনি নিহত পরিবারকে সান্তনা দেন এবং নিহতের স্বজনদের হাতে নগদ৩০ হাজার টাকা তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*