Sunday , September 23 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / গাইবান্ধায় পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে গ্রাহকের কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

গাইবান্ধায় পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে গ্রাহকের কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

জালাল উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার জেলায় পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।

একাধিক ভুক্তভোগী সুত্রে জানা যায় যে, আজ থেকে ১২/১৩ বছর পূর্বে গ্রাহকের তিলে তিলে কষ্টাজির্ত টাকা বেশী মুনাফা পাওয়ার আশায় পদ্মা লাইফ ইনস্যুরেন্স কোম্পানিতে জমা করে। মেয়াদান্তে জমানো টাকার দ্বিগুন টাকা ফেরত দেয়ার কথা থাকলেও মেয়াদ উত্তীর্ন হয়ে ২/৩ বছর পাড় হলেও লাভ তো দুরের কথা আসল টাকাও ফেরত পাওয়া নিয়েও দেখা দিয়েছে সংশয়। নিজের কষ্টার্জিত জমানো টাকার জন্য ছুটাছুটি করছে পদ্মা লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর অফিসে কিন্তু হচ্ছেনা কোন কাজের কাজ। অনেক ঘোরাঘুরির পর অফিস থেকে কয়েকজনকে চেক প্রদান করা হলেও সংশ্লিষ্ট ব্যাংক চেক বাতিল করছেএবং বলছে উক্ত হিসাব নম্বরে কোন টাকা জমা নেই।

গাইবান্ধা জেলার পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির অফিসগুলোতে ঝুলছে তালা। এব্যাপারে গাইবান্ধা পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্সের গাইবান্ধা জেলার জোনাল অফিসের কর্মকর্তা আবুল কাসেম এর সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।বিষয়টির সত্যতা স্বীকার করে উক্ত লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর একাধিক কর্মী অভিযোগ করে বলেন, আমরা গ্রাহকদের টাকা ফেরত দেয়ার কথা বলে উর্দ্ধোতনরা আজ কাল করে বছর পাড় করছে।এর উপর ভিত্তি করে গ্রাহকদের আমরা বার বার ঘুরাইতেছি।বর্তমানে গ্রাহকরা আমাদের প্রতি আস্হা ও বিশ্বাস দুই হারিয়ে ফেলেছে।

বিষয়টি উর্দ্ধোতন কর্মকর্তাদের অবগত করার পরেও তারা আমাদের কথা আমলে নিচ্ছেনা। গ্রাহকরা অফিসে তালা ঝুলানে অবস্হা দেখে হন্য হয়ে খুজছে কর্মীদের। এ নিয়ে গ্রাহকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে গ্রাহকদের চাপে আত্মগোপন করে থাকতে হচ্ছে কর্মীদের।তাই বিষয়টি আসু সমাধানে যথাযথ কতৃপক্ষের হস্তক্ষেপ আশা করছেন ভুক্তভোগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*