Sunday , August 19 2018
Home / আন্তর্জাতিক / গ্রেফতার সেই সমালোচিত প্রবাসী পং পং,১৪ দিনের রিমান্ডে

গ্রেফতার সেই সমালোচিত প্রবাসী পং পং,১৪ দিনের রিমান্ডে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানকে নিয়ে বাজে মন্তব্যের অভিযোগে মালয়েশিয়ায় গ্রেফতার বাংলাদেশি আসাদুজ্জামান আসাদ ওরফে পং পংকে ১৪ দিনের রিমান্ডে নিয়েছে দেশটির পুলিশ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার পংপংকে আদালতে হাজির করা হলে বিচারক রিমান্ডে নেওয়ার এ আদেশ দেন।

জানা গেছে, পং পং কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে খালেদা জিয়া ও তারেক রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় উঠে।

এ নিয়ে গত তিনদিন আগে মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান বাদী হয়ে আইসিটি আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মালয়েশিয়া পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পংকে গ্রেফতার করে।

পং পং দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ইস্যু নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় বাংলাদেশের বহু রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে লাইভ করে আসছেন। এবং সম্প্রতি ফেসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কুরুচিপূর্ণ কথা বলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন।

সর্বশেষ খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের নামে কুরুচিপূর্ণ ভাষায় লাইভে মন্তব্য করেন।

 

কিছুদিন আগে নাসির সুবা ফোনকল ইস্যুতে কি খবর তোমাদের মদ খাবা নাকি বলে ভিডিও টি ব্যাপক ভাইরাল হয়ে রাতারাতি সমালোচনায় আসেন এই পং পং। তার বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*