Monday , July 23 2018
Home / বাংলাদেশ / চট্টগ্রাম বিভাগ / ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের জের ধরে নোয়াখালীর কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রিয়াদকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনায় সভাপতির মা মনোজা খাতুন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাটাইয়া ইউনিয়নের কাছারিরহাট-ওটারহাট সড়কে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম রিয়াদ জানান, মঙ্গলবার সন্ধ্যায় তার মাকে নিয়ে মোটরসাইকেল যোগে বাটাইয়া ইউনিয়নের কাছারিরহাট থেকে বাড়ি ফিরছিল। পথে ওটারহাট বাজার সংলগ্ন বাটাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন শাহিনের বাড়ি এলাকায় পৌঁছলে শাহীন ও তার সমর্থক বেচুর নেতৃত্বে ৬/৭ জন তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এ সময় তার মা বাধা দিলে তাকেও্ তাকেও পিটিয়ে আহত করা হয়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কবিরহাট ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
তিনি অভিযোগ করে বলেন, জসিম উদ্দিন শাহিন কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিল। কিন্তু দল থেকে তাকে নির্বাচিত না করায় সে এই হামলার ঘটনা ঘটিয়েছে।
এদিকে অভিযোগ অস্বীকার করে বাটাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন শাহিন জানান, তিনি মঙ্গলবার সকালে তার বড় বোনের সঙ্গে তাদের বাড়ি দাগনভূইয়াতে গেছেন। এই হামলার সঙ্গে তার কোন সম্পর্ক নেই। তার প্রতিপক্ষের কোন লোকজন রাজনৈতিক ভাবে তাকে বিপাকে ফেলতে তার বাড়ির সামনে এই ঘটনা ঘটিয়েছে। তিনি এই হামলার সুষ্ঠ বিচার দাবি করছেন।
প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জহিরুল ইসলাম রিয়াদকে কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি করে কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*