Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / জাতীপার্টি থেকে আসিফকে বহিস্কারের হুমকি এরশাদের: মানিক পার্টির কেউ নয়

জাতীপার্টি থেকে আসিফকে বহিস্কারের হুমকি এরশাদের: মানিক পার্টির কেউ নয়

শাহরিয়ার মিম(রংপুর):
ছোট ভাই মরহুম মোজাম্মেল হোসেন লালুর পুত্র সাবেক এমপি জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ সিটি নির্বাচন থেকে সরে না আসলে জাতীয় পার্টির সকল ধরনের পদ পদবি থেকে বহিস্কারের হুমকি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একই সাথে সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আব্দুর রউফ মানিক জাতীয় পার্টির সাধারণ সদস্যও নেয় বলে ঘোষণা দিয়েছেন তিনি। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন এরশাদের প্রেস সেক্রেটারী সুনীল শুভ রায়। এদিকে এরশাদের এই হুমকির প্রেক্ষিতে আসিফ শাহরিয়ার বলেছেন, কাউয়াকে তীর ধনুক দেখিয়ে কোন লাভ নেই। আর মানিক বলেছেন, তাকে নিয়ে নাড়াচারা করায় তার মানহানি হয়েছে। ব্যবস্থা নেবেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস ও পলিটিক্যালে সেক্রেটারী সুনীল শুভ রায় স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থী সম্পর্কে জানানো যাচ্ছে যে, এ নির্বাচনে পার্টির চেয়ারম্যান জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে মনোনয়ন প্রদান করেছেন। তিনি রাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
প্রেস বিজ্ঞপ্তির দ্বিতীয় প্যারায় বলা হয়েছে, আব্দুর রউফ মানিক যনি কোথাও কোথাও নিজেকে জাতীয় পার্টির লোক হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তার সম্পর্কে জানানো যাচ্ছে যে, তিনি এখন জাতীয় পার্টির একজন সাধারণ সদস্যও নন। তাই সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, তাই এ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী নিয়ে বিভ্রান্তির কোন প্রশ্ন নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*