Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / জুনিয়র হয়ে সিনিয়রকে মাথা ফাটানোর ঘটনায়, বেরোবি ছাত্রলীগ কর্মী বহিষ্কার

জুনিয়র হয়ে সিনিয়রকে মাথা ফাটানোর ঘটনায়, বেরোবি ছাত্রলীগ কর্মী বহিষ্কার

বেরোবি প্রতিনিধি:
দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
সিনিয়রকে মাথা ফাটিয়ে দেওয়ার দায়ে মোতাউল ইসলাম দোলনকে অনির্দিষ্টকালের জন্য এবং বন্ধুর সঙ্গে হাতাহাতির ঘটনায় শিকদারকে এক মাসের জন্য বহিষ্কার করা হয়েছে।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে মাইক্রোউজকে বিষয়টি নিশ্চিত করেন।
ছাত্রলীগ সূত্রে জানা যায়, গত ৬ নভেম্বর রাতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী জামিউল রাব্বির মাথা ফাটিয়ে দেন মোতাউল ইসলাম দোলন। জুনিয়র হয়েও সিনিয়রকে আহত করার দায়ে তাকে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার করা হয়েছে।
পরেদিন ৭ নভেম্বর বেঞ্চে বসাকে কেন্দ্র করে বন্ধুর ওপর চড়াও হওয়ার ঘটনায় দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শিকদারকে এক মাসের জন্য বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে এ ঘটনায় জড়িত বাকিদের সতর্ক করে দেওয়া হয়েছে।
এ সব বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন, ‘দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল অনেক ভালো বলে আমি মনে করি। বেরোবি ছাত্রলীগ মডেল ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত হতে কাজ করছে। তাই কোনো ধরনের দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না। তারই অংশ হিসেবে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*