Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / ঠাকুরগাঁওয়ে জেএসসি পরীক্ষার্থী ধর্ষিত

ঠাকুরগাঁওয়ে জেএসসি পরীক্ষার্থী ধর্ষিত

20161109200410

বালিয়াডাঙ্গীতে জেএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে।

আজ রবিবার(১৩ নভেম্বর) এ ঘটনায় ৩ জনকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ওই শিক্ষার্থীর বাবা।আসামিরা হল ধারিয়া বেলসাড়া গ্রামের শাহজাহান (২৮), তার পিতা আব্দুল বাতেন (৫০) এবং তার মা সুফিয়া খাতুন (৪২)।

থানায় মামলা দায়ের করার পর হতে ধর্ষকের পরিবারের হুমকিতে ভিটা ছাড়া হতে হয়েছে পরিবারটিকে। সুষ্ঠু বিচার পাবেনা বলে মন্তব্য করেন ও শিক্ষার্থীর বাবা।

সরেজমিনে ও মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে বড়পলাশবাড়ী ইউনিয়নের ধারিয়া বেলসারা গ্রামের প্রভাবশালী আব্দুল বাতেনের ছেলে শাহাজাহানের বাড়ীর পূর্ব পার্শ্বে জাহাঙ্গীর আলমের বাড়িতে কেউ না থাকার সুযোগ পেয়ে তার মেয়ে জেএসসি পরীক্ষার্থী ঘরে পড়াশুনা অবস্থায় ঘরে ঢুকে । মেয়েটিকে প্রলোভন দেখিয়ে ঘর থেকে প্রায় ২৫-৩০ গজ বাহিরে নিয়ে গিয়ে গমের খোসা রাখা পালার উপর জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ধর্ষককে ধরে ফেললে ধর্ষকের বাবাসহ কয়েকজন সন্ত্রাসী অস্ত্র দিয়ে মেয়ের পরিবারকে ভয় দেখিয়ে ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায় ঘটনাস্থল থেকে।

মেয়েটিকে উদ্ধার করে অজ্ঞান বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ধর্ষকের লোকজন চিকিৎসা নিতে দেয়নি বলে অভিযোগ করে পরিবারের লোকজন।

ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহম্মেদ বলেন, মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য শহরে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*