Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / ডোমারে বিদ্যুতস্পৃষ্ট গৃহবধু সহ দুইজন নিহত

ডোমারে বিদ্যুতস্পৃষ্ট গৃহবধু সহ দুইজন নিহত

নীলফামারী প্রতিনিধি :
আজ পৃথক ঘটনায় নীলফামারীর ডোমার উপজেলার পল্লীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক কৃষক ও এক গৃহবধু সহ দুই জন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে ও বুধবার বিকালে এই দুইজনের মৃত্যু হয়।

এরা হলো উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ি নামাজী পাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে ছেলে আবুল বাসার বুলেট (৩২) ও উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ বালাপাড়া গ্রামের জামিযার রহমানের স্ত্রী বুলবুলি বেগম(৪০)।

গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ জানান, আজ বুধবার বিকাল ৩টার দিকে কৃষক আবুল বাসার মাছ ধরার জন্য বিদ্যুতচালিত সেচ পাম্প দিয়ে বাড়ির পাশের একটি ডোবার পানি (ছোট পুকুর) সেচতে যায়। এসময় পা পিছলে সেচ পাম্পের সংযোগ তারে পড়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। তার পাঁচ বছরের এক ছেলে সন্তান ও স্ত্রী রয়েছে ।

অপর দিকে গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে নিজবাড়ির ঘরে টিভি দেখার পর টিভির ডিস লাইনের তার বিচ্ছিন্ন করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন ৫ সন্তানের জননী গৃহবধু বুলবুলি বেগম।
ডোমার থানার ওসি মকছেদ আলী পৃথক দুইটি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ দুইটি পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*