Monday , June 18 2018
Home / জাতীয় / ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় জাবি শিক্ষার্থী নিহত

ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় জাবি শিক্ষার্থী নিহত

ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল হাসান রানা (২৩) বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী। তিনি পাবনা সদর থানার নূরপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। বিশ্ববিদ্যালয়ের পাশে ইসলামনগর এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের ৪৩ তম আবর্তন ও আল বেরুনী হলের আবাসিক শিক্ষার্থী আরাফাত। আশঙ্কাজনক অবস্থায় তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ্ত শাহীন জানান, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী তাবলীগ জামায়াতের উদ্দেশ্যে আশুলিয়ার কলমা এলাকার মার্কাস মসজিদে অবস্থান করছিলেন। তাদের আজ  টঙ্গীর একটি মসজিদে যাওয়ার কথা ছিল। হলে প্রয়োজনীয় কিছু জিনিস রেখে যাওয়ায় রানা ও আরাফাত সেগুলো নিতে ফজরের নামাজের পর অটোরিকশায় ক্যাম্পাসের উদ্দেশ্যে রওনা দেন। অটোরিকশাটি সিঅ্যান্ডবি এলাকায় পৌঁছামাত্র একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন এবং পিষ্ট হন। তাদেরকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রানাকে মৃত ঘোষণা করেন।

ঘাতক বাসটিকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*