Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / দারিদ্র সমাজ কল্যাণ ফাউন্ডেশনের ইফতার পার্টি ও ঈদ সামগ্রী বিতরণ

দারিদ্র সমাজ কল্যাণ ফাউন্ডেশনের ইফতার পার্টি ও ঈদ সামগ্রী বিতরণ

মুহাম্মদ রুবেল ইসলাম
মিঠাপুকুর(রংপুর)প্রতিনিধি
আজ শুক্রবার মিঠাপুকুর থানার বালারহাট ইউনিয়নের উত্তর ইমাদপুর গ্রামের “দারিদ্র সমাজ কল্যাণ ফাউন্ডেশন”-এর উদ্দেগ্যে ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উক্ত ইউপির ৩নং ওয়ার্ড সদস্য মোঃ মজনু মিয়া।এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র গ্রামের মুরব্বি আঃ রহিম মিয়া,আঃ বারী মিয়া। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আব্দুল খালেক মিয়া এবং অনুষ্ঠানটি সঞ্চালন করেন মোঃ শাহজালাল সবুজ মিয়া।
“দারিদ্র সমাজ কল্যাণ ফাউন্ডেশন”এর উদ্দেগ্যে গত তিন বছর ধরে তারা অত্র গ্রামের দারিদ্র মানুষদের ঈদ সামগ্রী, গরিবদের কাফনের কাপড় প্রদান,বন্যার্তদের সাহায্য প্রদান,শিক্ষা সামগ্রী প্রদান,গরিব ও অসহায়দের শিক্ষার ব্যবস্থা নানা মূখী কার্যক্রম গ্রহণ করে আসছে।এই ঈদে ৫০ জনের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী প্রদান করেছে। এছাড়া গ্রামের প্রায় ১৫০ জনের মতো মানুষের জন্য ইফতারের ব্যবস্থা গ্রহণ করে।
দারিদ্র সমাজ কল্যাণ ফাউন্ডেশনে সাহায্য নিতে আসা আদুরী বেগম জানান- “প্রত্যেক বছর হামার গ্রামেত, গ্রামের চেংড়াগুলো একত্রিত হয়ে হামার গুলাক ইদের সেমাই,চিনি,ত্যাল,ছাবোন দ্যাওছে”।এদিকে ইউপি সদস্য মজনু বলেন-এই উদ্দেগ্যকে তার গ্রামের জন্য স্বাগতম জানান এবং প্রতিশ্রুতি প্রদান করেন যে আগামী তিনি প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সাহায্য প্রদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*