Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / দিনাজপুরে গলা কাটা যুবক উদ্ধার

দিনাজপুরে গলা কাটা যুবক উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি:dkke_51057
দিনাজপুরের বীরগঞ্জে গলা কাটা অবস্থায় ধনে রায় (২২) নামে এক যুবককে উদ্ধার করা হয়েছে। তাকে মুমূর্ষ অবস্থায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত ধনে রায় খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের বৈরাগীপাড়া দেউনিয়া কাশিমনগর গ্রামের বিনয় রায়ের ছেলে।

শনিবার রাত ৯টায় বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের কাশিমনগর জোড়াডোবা গ্রামের গভীর নলকুপের ক্যালেনের ধারে নির্জন এলাকায় ধনে রায়কে উদ্ধার করে স্থানীয়রা।

শতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমান জানান, কাশিমনগর জোড়াডোবা গ্রামের গভীর নলকূপের ক্যালেনের ধারে নির্জন এলাকায় যুবকের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে যায়। এ সময় রক্তাক্ত ও মুমূর্ষ অবস্থায় যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, মেয়ে দেখানোর কথা বলে দুই বন্ধু এখানে নিয়ে এসে তাকে জবাই করার চেষ্টা চালায় বলে জানিয়েছেন ওই যুবক।

আহত যুবকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. শাহীন। তিনি জানান, আহত যুবককের গলার বাম পাশে বেশ জখম রয়েছে। এছাড়াও দুই হাতের তালুতে জখম রয়েছে। কিছু রগ কেটে যাওয়ায় বেশ রক্তক্ষরণ হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত যুবকের পরিচয় পাওয়া গেছে। সে পার্শ্ববর্তী খানসামা থানার বাসিন্দা। বিষয়টি তাৎক্ষণিকভাবে খানসামা থানাকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*