Saturday , August 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / দিনাজপুরে পিকআপ ভ্যান- অটোরিক্সার সংঘর্ষে দু’মহিলাসহ ৪ জন

দিনাজপুরে পিকআপ ভ্যান- অটোরিক্সার সংঘর্ষে দু’মহিলাসহ ৪ জন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের বীরগঞ্জে পিকআপ ভ্যান আর অটোচালিত রিক্সা ভ্যানের মূখোমূখি সংঘর্ষে দু’মহিলাসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।
ঘটনাটি ঘটেছে,আজ শনিবার সকাল পৌনে ৬টায় দিনাজপুর পঞ্জগড় মহা-সড়কের বীরগঞ্জ উপজেলার শালবাগাল এলাকায়।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন,হতাহতরা সবাই নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী রাস পূর্ণিমা মেলার রাস উৎসবে অংশ নিতে আসছিলেন। নিহতরা হলেন,নীলফামারী উপজেলার জলঢাকা উপজেলার কচুয়া গ্রামের সুশীল রায়ের স্ত্রী শ্রী সুশীলা রায় (৩৫),একই গ্রামের নিপু চন্দ্রে ছেলে হাবু রাম রায় (৪৫),জলঢাকা উপজেলার চিড়াবুধি গ্রামের লক্ষি কান্ত রায়ের স্ত্রী রঙ্গিলা বালা (৩৪) এবং একই গ্রামের মৃত আমানন্দ রায়ের ছেলে অমূল্য চন্দ্র রায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দিরে রাস পূর্ণিমা মেলার রাস উৎসবে অংশ নিতে আসা যাত্রীদের নিয়ে একটি অটোচালিত রিক্সাভ্যান এবং ঠাকুরগাঁও অভিমুখে যাওয়া হলুদ রঙ্গের একটি পিকআপ ভ্যানের মূখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্খলে দু’মহিলাসহ ওই ৪ জন নিহত হয়। আহত হয় আরো ৫ জন। আহতদের মধ্যে দু’জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হরা হয়েছে। এদের দু’জনের অবস্থা আশংকাজনক। আর ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটি আটক করেছে। চালক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
লাশ উদ্ধারের পর পুলিশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পােিয়ছেন।
উল্লেখ্য, আজ শনিবার দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দিরে রাস পূর্ণিমা উৎসব। এ উৎসবকে ঘিরে মন্দিও চত্বরে বসেছে মাসব্যাপী রাস মেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*