Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / দিনাজপুরে বয়লার বিস্ফোরণে নিহত বেড়ে ১৮

দিনাজপুরে বয়লার বিস্ফোরণে নিহত বেড়ে ১৮

স্টাফ রিপোর্টার: দিনাজপুর সদর উপজেলার রাণীগঞ্জ মোড় এলাকায় যমুনা অটোরাইস মিলের বয়লার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সুমন (৩৬) নামের এই নিহত সহ ওই ঘটনায় নিহতের সংখ্যা মোট ১৮ জনে দাঁড়িয়েছে। এই ঘটনায় দগ্ধ হয়ে গুরুতর আহত আরো তিনজনের অবস্থাও এখনো আশঙ্কাজনক।

সোমবার (০৮ মে) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সুমন দিনাজপুর সদর উপজেলার শেখহাটি এলাকার বাসিন্দা।

এ পর্যন্ত বয়লার বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ১৮। এর আগে বিভিন্ন সময়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ জনের মৃত্যু হয়।

দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা জানান, নিহতের মরদেহ ঢাকা থেকে দিনাজপুরের উদ্দশ্যে আনা হচ্ছেনা। মঙ্গলবার (০৯ মে) তার দাফন কার্য সম্পন্ন করা হবে।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল সকালে দিনাজপুর সদর উপজেলার রাণীগঞ্জ মোড় এলাকায় যমুনা অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণে ২৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল পরে অধিকাংশদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় বিভিন্ন সময়ে তাদের মধ্যে ১৮ জনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত দগ্ধ আরও তিনজন এখানো আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*