Tuesday , September 25 2018
Home / বাংলাদেশ / দিনাজপুরে মাদক তৈরির ট্যাবলেট ও মাইক্রোবাসসহ ২ জন আটক

দিনাজপুরে মাদক তৈরির ট্যাবলেট ও মাইক্রোবাসসহ ২ জন আটক

received_303265823351162

মোস্তাফিজুর রহমান সুমন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক তৈরির উপকরণ ২০০কেজি ট্যাবলেট ও মাইক্রোবাসসহ ২ জন কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

আজ শনিবার (১৬ জুলাই) বেলা ১২টায় পৌর এলাকার সেনা মার্কেটের সামনে ফুলবাড়ড়ী থানা পুলিশ স্বপ্নপূরী এলাকা থেকে আসা ঢাকা মেট্রো-গ-১২-৬৩৭৫ নম্বরের মাইক্রোবাসটি আটক করে থানায় নিয়ে গিয়ে মাইক্রোবাসটিতে তল্লাশী চালিয়ে মাইক্রোবাসে থাকা চার বস্তায় দেশীয় মাদক তৈরির উপকরণ ২০০কেজি ট্যাবলেট সহ ২জনকে আটক করেন ফুলবাড়ী থানা পুলিশ।। আটককৃত ট্যাবলেটের মূল্য আড়াই লক্ষ টাকা।

এ ঘটনায় আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার তেপুকুরিয়া গ্রামের মৃত আলীমুদ্দিনের ছেলে মো. রতন (৪৫) ও বোচাগঞ্জ উপজেলার গুড়ড়িয়ারা গ্রামের মৃত বদন টুডুর ছেলে সাম্যুয়েল টুডু (৩৫) কে আটক করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকছেদ আলী জানান, গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে থানার পুলিশ সদস্যরা পৌর এলাকার সেনা মার্কেট এলাকায় এই অভিযান চালিয়ে ২০০কেজি ট্যাবলেটসহ মাইক্রোবাস ও ২ জন কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। এ ব্যাপারে ফুলবাড়ী থানার এস আই মোঃ এশরাকুল বাদি হয়ে আটক ২ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে ২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫, তারিখ- ১৬ জুলাই ২০১৬ ইং।

#বাংলাদেশ/রংপুর/সৌরভ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*