Saturday , June 23 2018
Home / বাংলাদেশ / নবীন প্রবীণদের পদচারণায় মুখরিত রংপুর জিলা স্কুল

নবীন প্রবীণদের পদচারণায় মুখরিত রংপুর জিলা স্কুল

রংপুর অফিস:

বর্ণিল আয়োজনে উদ্বোধন করা হয়েছে গৌরবদীপ্ত রংপুর জিলা স্কুলের প্রাক্তন ও নবীন শিক্ষার্থীদের দু’দিনব্যাপী সম্মিলিত পুনর্মিলনী উৎসবের। আয়োজনে নবীন-প্রবীণদের পদচারণা আর স্মৃতিময়দিনের কথামালায় মুখরিত হয়ে উঠে স্কুল অঙ্গন।
বুধবার পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিন (১৪ সেপ্টেম্বর) প্রধান অতিথি হিসেবে উৎসবের উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
এসময় উদ্বোধনী আয়োজনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরশনের (রসিক) মেয়র সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু, রংপুর-২ আসনের এমপি ডিউক চৌধুরি, ভাষা সৈনিক ও সাবেক পৌর চেয়ারম্যান আফজাল হোসেন, দেশবরেণ্য কথাসাহিত্যিক আনিসুল হক উপস্থিত ছিলেন।
সকালে জিলা স্কুল মাঠে বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধনের পর লাল টি-শার্টের সমারোহে ভরা নবীন-প্রবীণদের বর্ণাঢ্য র্যালি মহানগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে অনুষ্ঠানস্থলে মিলিত হয়।
দিনব্যাপী আয়োজনে নবীন-প্রবীণ শিক্ষক-কর্মচারি ও শিক্ষার্থীদের স্মৃতিচারণে মুখরিত হয়ে উঠে বটতলার শীতল ছায়ায় ঘেরা গৌরবদীপ্ত জিলা স্কুলের প্রাঙ্গণ। পরে সম্মাননা প্রদান ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় মেতে উঠে সকলে। পুনর্মিলনী উৎসবে সভাপতিত্ব করেন উদযাপন কমিটির আহবায়ক ডাঃ জাবেদ আখতার।
এদিকে ঈদের তৃতীয় দিন ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার ব্যাচ ভিত্তিক পরিচিতি ও স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।rangpur-zila-school-14-09-16-1-1-e1473863192262-1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*