Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / নীলফামারীতে অগ্নিকান্ডের তিগ্রস্থ্যদের মাঝে অনুদান প্রদান

নীলফামারীতে অগ্নিকান্ডের তিগ্রস্থ্যদের মাঝে অনুদান প্রদান

জেলা সদরের কুন্দুপুকুর, চড়াইখোলা, পৌরসভা, টুপামারী, রামনগর, লক্ষ্মীচাপ ও পলাশবাড়ি ইউনিয়নে সম্প্রতি সময় অগ্নিকান্ডে তিগ্রস্থ্য ১০৯ পরিবারের মাঝে অনুদান প্রদান করা হয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানভাবে প্রতি ক্ষতিগ্রস্থ পরিবারকে ৯ ফিটের এক বান্ডিল করে ঢেউ টিন, নগদ তিন হাজার টাকা ও দুইটি করে কম্বল প্রদান করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর।

ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত এ সকল অনুদান বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, ইউএনও শেখ মুহঃ বেলায়েত হোসেন, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবীর,সহকারী কমিশনার (ভুমি) উম্মে ফাতেমা, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল আসাদ মিয়া ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু প্রমুখ।

এদিকে একই স্থানে সংস্কুতি মন্ত্রী নীলফামারী রেডক্রিসেন্টের সাহার্য্যে জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য ৫৫ পরিবারকে নগদ দুই হাজার করে টাকা ও একটি করে কম্বল প্রদান করেন। এ সময় নীলফামারী রেড ক্রিসেন্টের সাধারন সম্পাদক হাসিনা আহমেদ, নির্বাহী সদস্য ডাঃ মজিবুল হাসান শাহিন ও যুব রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*