Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / নীলফামারীতে পৃথক অগ্নিকান্ডে ২২ বসত ঘর ভষ্মীভূত

নীলফামারীতে পৃথক অগ্নিকান্ডে ২২ বসত ঘর ভষ্মীভূত

fire_barisalnewscom_051115-thumbnail-400x221

জেলা সদর উপজেলায় পৃথক দুটি গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে আটটি পরিবারের ২২ বসতঘর, ঘরে থাকা আসাবাবপত্র,নগদ অর্থ,ধান,চাল ও হাঁস মুরগী পুড়ে ছাই হয়েছে। এতে ক্ষতির পরিমান প্রায় ১২ লাখ টাকা বলে জানা গেছে।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় রামনগর ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের আনিছুর রহমানের বাড়ির রান্না ঘর হতে আগুনের সুত্রপাত হয়ে সেখানে দুই পরিবার ৫ বসতঘর ও মালামাল পুড়ে ছাই হয়।

অপর দিকে একইদিন ভোরে পলাশবাড়ি ইউনিয়নের তরুনী বাড়ি সরকার পাড়া গ্রামে বিদ্যুতের সর্ট সার্কিটের কারনে ৬ পরিবারের ১৭টি বসতঘর সহ সকল মালামাল ও শতাধিক হাঁস মুরগী নগদ ৫৮ হাজার টাকা পুড়ে ছাই হয়েছে। সেখানে ইদ্রিস আলীর বাড়ির ঘর হতে বিদ্যুতের সর্ট সার্কিট সৃস্টি হলে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।

নীলফামারী ফায়ার সার্ভিসের টিম লিডার এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানায় দুটি স্থানে তাদের ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান জানান, তরুনী বাড়ি সরকার পাড়া গ্রামের অগ্নিকান্ডের ঘটনায় সেখানে ক্ষতিগ্রস্থ্য পরিবারগুলোকে সরকারের ক্ষয়রাতি সাহার্য্যরে নগদ দ্ইু হাজার করে টাকা, ৩০ কেজি করে চাল ,দুইটি করে কম্বল ও সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের পক্ষে একটি করে শাড়ী বিতরন করা হয় বিকালে। এ সময় তিনি সহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুহঃ বেলায়েত হোসেন ও পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*