Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / নীলফামারীতে বেকার যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নীলফামারীতে বেকার যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি :

এমএ (মাস্টার্স) পাঠ শেষ করে দুই বছরেও চাকুরী জোগার করতে না পারায় শহিদুল ইসলাম (২৮) নামের এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল রবিবার সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলার রামনগর ইউনিয়নের চড়চড়াবাড়ি উত্তরপাড়া গ্রামের নিজবাড়ির ঘরে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। শহিদুল ও্ই গ্রামের আব্দুল গফুরের ছেলে। দেড় বছর অগে পরিবারের লোকজন তার বিয়ে দেয়ায় তিন মাস বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।

ঘটনার দিন বেলা ১২টায় বাড়ির সকল লোকজন এক আত্মীয়র বাড়িতে দাওয়াত অনুষ্ঠানে যায়। এ সময় শহিদুল একাই বাড়িতে ছিল। কখন সে ঘরের দরজা বন্ধ করে নিজ শোয়ার ঘরে আত্মহত্যা করে কেউ বুঝতে পারেনি। দাওয়াত অনুষ্ঠান হতে স্ত্রী সহ বাড়ির লোকজন ফিরে এসে কোন সারা শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে শহিদুলের দেহ ঝুলতে দেখে।

রামনগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু জানান, শহিদুল এমএ (মাস্টার্স) পাশ করে বিয়ে করেন এবং তাদের ৩ মাস বয়সী একটি সন্তান রয়েছে। বেকারত্বের কারণে মনবল হারিয়ে ফেলেছিল। বিভিন্ন জায়গায় চাকুরীর আবেদন করে চাকুরী জোগার করতে ব্যর্থ হয়।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার ঘটনাটি নিশ্চিত করে জানান, ইউপি চেয়ারম্যান বিষয়টি বলেছে এবং পরিবারের লোকজন ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করেছে। ঘটনাটি তদন্ত পূর্বক প্রয়াজনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*