Tuesday , September 25 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / পিবিআই রংপুরের সার্বিক কার্যক্রমে সন্তোষ্ট পিবিআই প্রধান

পিবিআই রংপুরের সার্বিক কার্যক্রমে সন্তোষ্ট পিবিআই প্রধান

received_308944959449915

মহানগর প্রতিনিধি,রংপুর: পিবিআই রংপুরের সার্বিক কার্যক্রম দেখে সন্তোষ্ট জ্ঞাপন করেছেন পিবিআই প্রধান ডিআইজি জনাব বনজ কুমার মজুমদার পিপিএম। পিবিআই রংপুর অফিসের সম্মেলন কক্ষে এক মত বিনময় সভায় পিবিআই প্রধান এই সন্তোষ্ট জ্ঞাপন করেছেন । পিবিআই রংপুর জেলা অফিস থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এক সংক্ষিপ্ত বক্তব্যে পিবিআই প্রধান ডিআইজি জনাব বনজ কুমার মজুমদার পিপিএম বলেন, ন্যায় বিচার প্রতিষ্ঠায় মামলা তদন্তে পিবিআই রংপুর যে গ্রহণযোগ্যতা অর্জন করেছে তা ধরে রাখতে হবে। পাশাপাশি মামলা তদন্তের মান উত্তোররোত্তর বৃদ্ধির প্রতি তাগিদ দিয়ে বলেন, সাধারণ মানুষ যেন আপনাদের কাছে কোন প্রকার হয়রানীর শিকার না হয়। ভালো ব্যবহার এবং সঠিকভাবে মামলা তদন্ত করে পুলিশ ও জনগণের মধ্যে দূরত্ব কমিয়ে আনার ব্যাপারেও উপস্থিত সকল অফিসার এবং ফোর্সদের প্রতি নির্দেশনা দেন তিনি।

পিবিআই জেলা কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ কাওছারের সভাপতিত্বে উক্ত মতবিনয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিআই প্রধান ডিআইজি জনাব বনজ কুমার মজুমদার পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিআই রংপুর বিভাগের পুলিশ সুপার জনাব মোঃ আব্দুস সালাম (রিমন)।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পিবিআই রংপুর জেলার সকল অফিসার এবং ফোর্স উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*