Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / পুত্রবধূর দাবি পূরণ করে বিপাকে শ্বশুর

পুত্রবধূর দাবি পূরণ করে বিপাকে শ্বশুর

মোঃ মামুনুর রশিদ (বাঁধন), রংপুরের হাজিরহাট উত্তম বানিয়াপাড়া এলাকায় স্ত্রীর দাবি পূরণ করেও বিপাকে পড়েছেন স্বামী ইসমাইল হোসেন খান ও তার পরিবার। পুত্রবধূর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে ছেলের পক্ষে সংবাদ সম্মেলন করেছেন বাবা বাবুল খান।

বৃহস্পতিবার দুপুরে রংপুর সিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবলু খান বলেন, আমার ছেলে ইসমাইল হোসেন খানের সঙ্গে হাজিরহাট উত্তম বানিয়াপাড়া এলাকার হাসান আলীর মেয়ে হোসনে আরা বেগমের গত ২০১৫ সালের ১ মে বিয়ে হয়। বিয়ের ৬ মাস ঘর-সংসার করার পরে আমার পুত্রবধূ তার বাবার বাসায় চলে যায়। পরে আমার ছেলের সংসারে আসতে অপারগতা প্রকাশ করে। আমি এলাকায় নতুন বাসিন্দা ও সরকারি চাকরি করার সুবাদে বিভিন্ন সময় মেয়ে পক্ষের লোকজন মামলাসহ জীবননাশের হুমকি প্রদান করতে থাকে।

তিনি আরও বলেন, আমি বিষয়টি গ্রাম্য সালিশে জানালে পুত্রবধূ হোসনে আরা সংসার করার শর্তে ২ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ টাকা ও ৩ শতক জমি দাবি করে। আমি সরল বিশ্বাসে তাদের দাবি মেনে নিয়ে দু’টি চেকের মাধ্যমে ৫ লাখ টাকা ও ৩ শতক জমি রেজিস্ট্রি করে দেই। এরপরেও পুত্রবধূ আমার ছেলের সঙ্গে ঘর সংসার করতে না চাইলে আমি উকিলের মাধ্যমে ৩টি লিগ্যাল নোটিশ দেই। এতে তারা বেপরোয়া হয়ে ছেলে ও আমার নামে মিথ্যা যৌতুকের মামলা দায়ের করে।

বাবলু খান বলেন, আমি ও আমার ছেলে সরকারি চাকরি করায় এবং এলাকায় নতুন বাসিন্দা হওয়ায় কেউ আমাদের সহযোগিতা করছে না । সংবাদ সম্মেলনে প্রকৃত ঘটনা তদন্ত করে ন্যায় বিচার পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ সময় তার স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে হোসনে আরার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*