Monday , August 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / প্রতি উৎসবে দরিদ্রদের জন্য রেশনিং ব্যবস্থা চালু করতে চাই- রসিক নির্বাচনে জাপার প্রার্থী মোস্তফা

প্রতি উৎসবে দরিদ্রদের জন্য রেশনিং ব্যবস্থা চালু করতে চাই- রসিক নির্বাচনে জাপার প্রার্থী মোস্তফা

মো:ইসতিয়াক ফারদিন সজীব,রংপুর:
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, উন্নয়নের প্রধান সোপান হলো যোগাযোগ ব্যবস্থা। আমি সাবেক ও বর্তমান ওয়ার্ড সমূহের সমন্বয় ঘটিয়ে যোগাযোগ ব্যবস্থার উন্নতি ঘটিয়ে নাগরিক সেবা নিশ্চিত করতে চাই।

এছাড়াও প্রতিটি উৎসবে সকল ধর্মের দরিদ্র মানুষের জন্য রেশনিং ব্যবস্থা চালু করতে চাই। তাই আমি রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে আমার লাঙ্গল প্রতীকে আপনাদের মূল্যবান ভোটটি প্রতাশা করছি। বুধবার রাতে নগরীর হাজির হাট, ভগি, রামপুরা ও মরিচটারীতে পৃথক পৃথক নির্বাচনী পথ সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পৃথক পৃথক পথসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় জাপা নেতা ও জেলা যুব সংহতির সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সাবেক সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জাসদ নেতা মাসুদুন্নবী মুন্না, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা একরামুল হক, শ্রমিক নেতা জাপা নেতা আব্দুল বারী মুন্সি, মহানগর জাপার যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, বিশিষ্ঠ ঠিকাদার খতিবর রহমান, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, আমিনুল ইসলাম, নুর ইসলাম, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা জাতীয় ওলামা পার্টির সভাপতি মোঃ রমজান আলী, রুবেল, বিশিষ্ঠ শ্রমিক নেতা ইব্রাহিম পন্ডিত, তোফাজ্জল হোসেন তোফা, সাধারণ সম্পাদক ইয়াসিন ও ছাত্র নেতা ইঞ্জিনিয়ার আল-আমিন সুমন।

এদিকে গতকাল বৃহস্পতিবার নগরীর সুপার মার্কেট, নিউ মার্কেট ও সিটি বাজার এলাকায় গণসংযোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*