Saturday , June 23 2018
Home / বাংলাদেশ / ঢাকা বিভাগ / ফরিদপুরে চার ভুয়া ডিবি পুলিশ আটক

ফরিদপুরে চার ভুয়া ডিবি পুলিশ আটক

faridpur_db_police_arrest_pic

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালীতে ডিবি পুলিশের পরিচয়ে প্রতারণাকালে চার ভুয়া ডিবি পরিচয় দানকারীকে আটক করে পুলিশে দিয়েছে কামারখালী ব্রিজের টোলপ্লাজায় কর্মরত শ্রমিকসহ স্থানীয়রা। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ২০-২১০৯) এবং সাথে থাকা পুলিশের বেল্ট ও হ্যান্ডকাপ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন ঢাকার আশুলিয়ার পলাশবাড়ি এলাকার মাসুদ রানা (৩৫), রহিম বেপারী (৩০) ও খোরশেদ আলম (৩০) এবং ফরিদপুর আলফাডাঙ্গার মো. সম্রাট (৩২)।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, রবিবার রাতে প্রাইভেটকারে পাঁচ ব্যক্তি কামারখালী ব্রিজের টোলপ্লাজায় নিজেদের ডিবি পুলিশের সদস্য দাবি করে টোল প্লাজায় টোল না দিয়ে কর্মরতদের উল্টো গালমন্দ করে। এসময় টোলপ্লাজায় কর্মরতরা তাদের পরিচয়পত্র দেখাতে বললে এক পর্যায়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় টোলপ্লাজায় কর্মরতরা স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া করে চারজনকে ধরে ফেলে পুলিশে খবর দেয়। মধুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা দীর্ঘদিন ধরে ডিবি পরিচয়ে প্রতারণা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*