Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / বাংলালিংকের নেটওয়ার্ক বনাম ‘হিরো আলম’

বাংলালিংকের নেটওয়ার্ক বনাম ‘হিরো আলম’

দেশের অন্যতম মোবাইলফোন অপারেটর বাংলালিংক সেলিব্রেটিদের নিয়ে মোবাইল ফোনে আড্ডা অনেক আগে থেকে চালু করলেও এবার এই তালিকায় নাম লেখালেন ফেসবুক সেলিব্রেটি হিরো আলম। এবার তিনি বাংলালিংকের ক্যাম্পেইনে অংশ নিচ্ছেন। কিন্তু এরই আগেই ফেসবুকে তিনি সমালোচিত হলেন নানানভাবে।
শুক্রবার বাংলালিংকের অফিশিয়াল ফেসবুক পেইজে তাকে নিয়ে একটি পোস্ট দেয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘এবার এলো আসল হিরোর সাথে কথা বলার সুযোগ! হিরো আলম Hello Star-এ আসছে ২৩ সেপ্টেম্বর রাত ৮ টায়! হিরোর সাথে এবার সরাসরি আড্ডা দিতে এখনই ডায়াল করো 16306 আর অ্যাকটিভেট করে ফেলো Hello Star সার্ভিস। চার্জ: ৳৩৬.৫৪/মাস’।
তবে টাকা দিয়ে হিরো আলমের সাথে কথা বলতে কেউ রাজি হননি। পোস্ট দেয়ার পরে ফেসবুক পেইজে নানান প্রতিক্রিয়ার কথা জানান গ্রাহকরা। হিরো আলমকে নিয়ে মাতামাতি না করে বাংলালিংকের নেটওয়ার্ক উন্নয়নে গুরুত্ব দিতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন সচেতন গ্রাহকরা।
মেহেদি হাসান রাতুল লিখেছেন, ‘না বুঝতে পারছি আমার এই বাংলালিংক সিমটা অফ করতে হবে, অনেক দিন যাবৎ নেটওয়ার্ক টর্চার শুরু করছে। তার পরে আবার এই আলম্মার টর্চার. . . ’।
‘আলম মার্কা নেটওয়ার্ক তথা গ্রাহক সেবা আমারে সিমটা ফালাইয়া দিতে আরো অনুপ্রাণিত করল. . . ’ বলে প্রতিক্রিয়ায় লিখেছেন এম সাইফুল ইসলাম।
আরিফুল ইসলাম সজিব লিখেছেন, ‘নেটওয়ার্ক এর খবর নাই, আর ওনারা আছে আলমরে নিয়া। আপনাদের বর্তমান নেটওয়ার্ক অবস্থা দেখে আমরা খুবই হতাশ। বার বার অভিযোগ করে কোনো কাজ হয়নি। সারাদিন তো এড দিয়ে বেড়ান দেশের সেরা নেটওয়ার্ক তো সেই সেরা নেটওয়ার্ক কি কারেন্টের প্রাণ হয়ে গেলো যে একজন না থাকলে অন্যজন ও থাকে না। যতক্ষণ কারেন্ট থাকে ততক্ষণ নেটওয়ার্ক ভালোই থাকে, যেই কারেন্ট চলে যায় ওমনি নেটওয়ার্ক বাবাজিও অভিমান করে চলে যায়। দয়া করে আলম টালমরে বাদ দিয়ে টাওয়ারের খোঁজ খবর নেন কাজে লাগবে’।
‘বর্তমানে বাংলালিংকের নেটওয়ার্ক এর যে অবস্থা তাতে করে আমার বাড়িতে #হিরো #আলমকে টাওয়ার হিসেবে দারা করায় রাখতে হবে’ এমনটাই লিখেছেন বিল্লাল হোসেন রাকিব।
সাজু আহমেদ লিখেছেন, ‘আপনারা আসলে কী করতেছেন বুঝতে পারছি না। আপনাদের নেটওর্য়াকের মান এতো খারাপ যে, দীর্ঘদিন আপনাদের সিম চালানোর পরে বাধ্য হয়ে রবি সিম কিনেছি। কারণ আমি একা নই আমাদের এলাকার প্রায় সব বাংলালিংক গ্রাহক আপনাদের কাস্টমার কল সেন্টারে কল করেও কোনো সমাধান না পেয়ে প্রায় সবাই অন্য অপারেটরে চলে গেছে। আমার ধারণা এরকম অনেক কাস্টমার আপনাদের চলে যা্ওয়ার যথেষ্ঠ সম্ভবনা আছে যদি না আপনারা নেটওয়ার্ক ঠিক করেন। তাই বলছি কোথাকার কোন হিরো আলমকে নিয়ে ব্যাস্ত না থেকে কা্স্টমার কিভাবে ভালো সেবা পাবে সেদিকে নজর দেন। বিশেষ করে আপনাদের ভয়েজ কোয়ালিটি নিয়ে সবার অভিযোগ। আশা করি আপনাদের নেটওয়ার্কিং সিস্টেমটা ভালো হলে আবার আপনাদের নেটওয়ার্কে ফিরে আসবো। ধন্যবাদ’।yebbc_51042

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*