Sunday , July 22 2018
Home / বিনোদন / বিবাহিত জীবনের রজত জয়ন্তীতে…

বিবাহিত জীবনের রজত জয়ন্তীতে…

afzal_45672

বিবাহিত জীবনের ‘রজত জয়ন্তী’তে পা রাখলেন চিরসবুজ অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন-তাজিন হালিম।

আফজাল হোসেন তার সহধর্মিনী তাজিন হালিমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ১৯৯২ সালের ৮ আগস্ট। এরপর থেকে তারা দু’জন সুখে দুঃখে একই সঙ্গে একই ছাদের নীচে দেখতে দেখতে দুই যুগ পার করে সোমবার পঁচিশ বছরে পা দিয়েছেন।

দীর্ঘ এই বিবাহিত জীবনে তাদের ঘর আলোকিত করে দুই পুত্র সন্তান আরাফ আফজাল ও ঈমান আফজালের জন্ম হয়েছে। দু’জনই এখন পড়াশুনা নিয়ে বেশ ব্যস্ত।

এ প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, ‘সত্যিই তাই, দেখতে দেখতে আমি আর তাজিন একসঙ্গে বিবাহিত জীবনের পঁচিশ বছরে পা রাখলাম। এরইমধ্যে পরিবারের সদস্যরা ৮ আগস্টের প্রথম প্রহরে আমাদের শুভেচ্ছা জানাতে এসেছিলেন। বাকীটা দিন আমরা আমাদের মতোই করেই কাটিয়েছি। সত্যি বলতে কী, এটা এমন একটা দিন যা সবসময়ই আমি, আমরা নিজেদের মতো করেই কাটানোর চেষ্টা করি। এবারও যথারীতি তাই হয়েছে। তবে সবার কাছে দোয়া চাই যেন সবসময় ভালো থাকি, সুস্থ থাকি।’

এদিকে, এবারের ঈদেও যথারীতি আফজাল হোসেন নির্মাণ করবেন সিরিজ নাটক ‘ছোট কাকু এখন বগুড়ায়’। পাশাপাশি বাংলাদেশ টেলিভিশনের জন্য এবার তিনি একটি ঈদ নাটক নির্মাণ করবেন। এছাড়া তিনি আরিফ খানের নির্দেশনায় একটি নাটকেও অভিনয় করবেন। আসছে ঈদে তপু খানের নির্দেশনায় আফজাল হোসেনকে পিয়া বিপাশার বিপরীতে ‘পুতুল পুতুল’ নাটকে অভিনয় করতে দেখা যাবে।

2 comments

  1. বিনোদনের যাবতীয় বিষয়ের আপডেট পেতে ক্লিক করুন – Visit our Website

  2. বিনোদনের যাবতীয় বিষয়ের আপডেট পেতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*