Sunday , August 19 2018
Home / খেলাধুলা / বিশ্বকাপে সুযোগ পেতে আর্জেন্টিনার জন্য মিলাদ মাহফিল ও দোয়া

বিশ্বকাপে সুযোগ পেতে আর্জেন্টিনার জন্য মিলাদ মাহফিল ও দোয়া

বিশ্বকাপ এখন পর্যন্ত অনিশ্চিত আর্জেন্টিরা। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলতে হলে ইকুয়েডরের বিপক্ষে জয় ছাড়া অন্য কিছু ভাবতে পারবে না মেসিরা। আগামী বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ইকুয়েডরের অতিথিয়তা গ্রহন করবে আর্জেন্টিনা। এ ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছে তাদের বিশ্বকাপ খেলা।

বিশ্বকাপের বাছাই পর্বে এখন পর্যন্ত ১৭ ম্যাচ খেলে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে আর্জেন্টিনা। ইকুয়েডরের বিপক্ষে শেষ দুই বারের সাক্ষাতে একটি জয় আর্জেন্টিনার অপরটিতে জয় পায় ইকুয়েডর। বিশ্বকাপে সুযোগ পেতে আর্জেন্টিনার সামনে জয়ের বিকল্প নেই।

আগামী বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ইকুয়েডর মোকাবেলা করবে মেসিরা। এ ম্যাচে জয়ের জন্য মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে ব্রাজিলের সমর্থকরা। মূলত ব্রাজিল সমর্থকরা চায় আর্জেন্টিও বিশ্বকাপ খেলুক। সে লক্ষ্যে এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন।

মূলত ফেসবুকে বাংলাদেশি ব্রাজিলিয়ান সমর্থরা একটি ইভেন্ট খুলে। ১০ তারিখ “আর্জেন্টিনার জন্য মিলাদ মাহফিল ও দোয়া ” – আয়োজনে ব্রাজিলিয়ান 🙂 নামে ফেসবুক ইভেন্টি খোলা হয়।

তানভীর মাহতাব ফাহিম নামে এক সমর্থ এ ইভেন্টি খুলেন। স্থান হিসেবে দেওয়া আছে বটতলা জামে মসজিদ, গন্ডামারা, চট্টগ্রাম।

এ গ্রুপের সাথে অংশ নিতে এখন পর্যন্ত ইন্টারেস্টেড ২৫ হাজারেরও বেশি। আর সরাসরি যেতে চায় সাড়ে ৫ হাজারেরও বেশি সমর্থক।

গ্রুপটির ডিটেলস হিসেবে দেওয়া আছে, এই আয়োজন টা – আমরা আর্জেন্টিনা সমর্থন কারী ভাইদের জন্য করছি 🙂 ব্রাজিলিয়ান ও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীদের উপস্থিত কাম্য 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*