Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / বীরগঞ্জে দূধর্ষ্য ডাকাতি, ৪ ডাকাত আটক

বীরগঞ্জে দূধর্ষ্য ডাকাতি, ৪ ডাকাত আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে এক ইউপি সদস্যর বাড়িতে সাড়ে ৩ লক্ষ টাকার দূধর্ষ্য ডাকাতি হয়েছে। এ সময় ৪ ডাকাত আটক করা হয়।

উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের মৃত আয়রাম চন্দ্র রায়ের পুত্র ও ৯ নং ওয়ার্ড সদস্য ভবেশ চন্দ্র রায়ের বাড়ীতে ১ মার্চ গভির রাতে ১দল ডাকাত নগত অর্থ, স্বর্না অলংকার সহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এসময় গ্রামবাসী ছুটে এলে তারা আতংক সৃষ্টি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী পুলিশকে সংবাদ দিয়ে তাদেরকে ধাওয়া করে। এসময় এলাকাবাসী ডাকাত দলের সদস্য পাল্টাপুর ইউনিয়নের পশ্চিম ঘোড়াবান আশ্রায়নের বাসিন্দা আব্দুর সাত্তারের পুত্র আলী হোসেনকে আটক করে মারপিট করে। এসময় ডাকাত দল ঘুরে এসে গ্রামবাসীর উপর আক্রমন চালিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

সংবাদপেয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহম্মেদের নেতৃত্বে এসআই আনোয়ার, এসআই ফিরোজ, এসআই মশিউর রহমান সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌচে ডাকাত দলের যাৗযার পথ অনুশোরন করে পাল্টাপুর ইউনিয়নের পশ্চিম ঘোড়াবান আশ্রায়নে গিয়ে আব্দুর সাত্তারের পুত্র আহতো আলী হোসেনকে আটক করলে তার তথ্য মতে তার ভাই আবুল হোসেন, একই এলাকার মৃত আঃ রশিদের পুত্র আতিকুর রহমান ও বসির মোল্লার পুত্র ফরহাদ হোসেন নামক ৪ ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ আহতো আলী হোসেনকে বীরগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করলে তার উন্নত চিকিৎসার জন্য ডাক্তার দিমেক হাসপাতালে প্রেরন করে। এ ব্যপারে ২ মার্চ সন্ধ্যায় ইউপি সদস্য ভবেশ চন্দ্র রায় বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। যার নং- ১, তারিখ- ০২/০৫/১৭ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*