Saturday , June 23 2018
Home / খেলাধুলা / বৃহস্পতিবার মোস্তাফিজের অস্ত্রোপচার

বৃহস্পতিবার মোস্তাফিজের অস্ত্রোপচার

file (17)

স্পোর্টস ডেস্ক:
আগামীকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের বাঁ-কাঁধের অস্ত্রোপচার করানোর কথা রয়েছে। লন্ডনের ফোর্টিয়াস ক্লিনিকের অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস টাইগার এই পেসারের কাঁধে অস্ত্রোপচার করবেন।
লন্ডনের স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় মোস্তাফিজের অস্ত্রোপচার শুরু হবে। অর্থাৎ বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে তার অস্ত্রোপচার শুরু হওয়ার কথা রয়েছে।
অপারেশনটা করতে ৩০ থেকে ৪০ মিনিট লাগতে পারে। অপারেশনের পর কয়েকটা ঘন্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে মোস্তাফিজকে। অপারেশনের পর দেশে ফিরে ফিজিও এবং ট্রেনারের তত্ত্বাবধানে ৫ মাসের মতো মোস্তাফিজের রিহ্যাব কার্যক্রম চলবে।
কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। মাত্র দুই ম্যাচ খেলার পরই থেমে গেছে টাইগার এই পেসারের কাউন্টি মিশন। বিভিন্ন জটিলতা কাটিয়ে যদিও বা তিনি পাড়ি জমিয়েছিলেন ইংল্যান্ডে, কিন্তু পুরনো কাঁধের ইনজুরি দীর্ঘায়িত হতে দেয়নি তার কাউন্টি খেলার মেয়াদ। দুই দফা এমআরআই রিপোর্টের পর জানান যায় অস্ত্রোপচার করাতে হবে মোস্তাফিজের।
জানা গেছে, অস্ত্রোপচার করানোর পর সপ্তাহখানেক লন্ডনে থাকবেন মোস্তাফিজ। এরপর দেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন। এদিকে মোস্তাফিজের পাশে থাকতে মঙ্গলবার রাত ৯টায় লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*