Sunday , July 22 2018
Home / সর্বশেষ / বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বিভিন্ন দপ্তরের নতুন দায়িত্বে ৭ শিক্ষক

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বিভিন্ন দপ্তরের নতুন দায়িত্বে ৭ শিক্ষক

সংবাদ বিজ্ঞপ্তি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর প্রক্টরসহ গুরুত্বপূর্ণ সাতটি প্রশাসনিক দপ্তরে শিক্ষকদের নতুন দায়িত্ব দেয়া হয়েছে।আজ রবিবার (৬ আগস্ট ২০১৭) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ ইব্রাহীম কবীর স্বাক্ষরিত ভিন্ন ভিন্ন স্মারকে দেয়া চিঠির মাধ্যমে এসব নিয়োগ প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলামকে, অর্থনীতি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেনকে ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণকে লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ারকে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়াও ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক হিসেবে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলামকে। একই দপ্তরে সহকারী পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক জনাব আরা তানজিয়া এবং লোকপ্রশাসন বিভাগের প্রভাষক জনাব জুবায়ের ইবনে তাহেরকে।
আজ ০৬ আগস্ট ২০১৭ তারিখ রবিবার হতে এসব পদে শিক্ষকদের নিয়োগ কার্যকর হবে।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে নতুন প্রভোস্ট, সহকারী প্রভোস্টবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। একই হলে সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া তোফাজ, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক আয়শা ছিদ্দিকা, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসমিতা তাসনিম এবং উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক যারীন ইয়াছমিন চৈতী। এছাড়াও একই হলে সহকারী প্রভোস্ট হিসেবে পুনঃনিয়োগ পেয়েছেন উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক কুন্তলা চৌধুরী।

আজ ০৬ আগস্ট ২০১৭ রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর ভিন্ন ভিন্ন স্মারকে দেয়া চিঠির মাধ্যমে এসব নিয়োগ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*