Monday , June 18 2018
Home / বাংলাদেশ / ব্রাহ্মণবাড়িয়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়নের নরসিংসার গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটি ওই গ্রামের একটি কেজি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তবে ধর্ষকের নাম-পরিচয় জানাতে পারেনি শিশুটির পরিবারের লোকজন।

তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়। তার স্বামী একজন কাঠুরিয়া। পরিবার নিয়ে তারা নরসিংসার গ্রামের দক্ষিণপাড়ায় একটি ভাড়া বাড়িতে থাকেন। শনিবার সকাল ৯টার দিকে তার ৬ বছরের শিশু কন্যা স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।

এরপর পথিমধ্যে নরসিংসার বাজারের সামনে থেকে শিশুটিকে অজ্ঞাত (২৬) এক যুবক জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর শিশুটিকে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় ওই যুবক। পরে স্থানীয়রা কাঁদতে দেখে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাঈদুর রহমান শিশুটির পরিবারের পক্ষ থেকে রক্তক্ষরণের কথা বলায় প্রাথমিক চিকিৎসা দিয়ে একজন নারী চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষার পর জানা যাবে ধর্ষণ হয়েছে কিনা।

এ ব্যাপারে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সদর হাসাপতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত ওই যুবককে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*