Thursday , September 20 2018
Home / খেলাধুলা / ভিক্টোরিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বিসিবি

ভিক্টোরিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বিসিবি

bcb-sm20161107220729

মিরপুর থেকে: ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলোয়াড়দের পাওনা পরিশোধ না করলে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় বিসিবি’র ১৫তম সভা শেষে তিনি সংবাদ মাধ্যমকে এ কথা বলেন।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের এবারের মৌসুম শেষে ব্রাদার্স ইউনিয়ন ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তারা খেলোয়াড়দের পাওনা পরিশোধ করেনি। তবে ব্রাদার্স ইউনিয়ন এর মধ্যেই খেলোয়াড়দের পাওনা মিটিয়ে দিলেও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের কাছে এখনও খেলোয়াড়দের পাওনা রয়েই গেছে। তাই ক্লাবটিকে অবিলম্বে খেলোয়াড়দের পাওনা মিটিয়ে দিতে পরামর্শ দিয়েছেন বিসিবি সভাপতি পাপন।

তিনি বলেন, ‘আমার জানা মতে ব্রাদার্স ইউনিয়ন ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের পাওনা ছিল। ব্রাদার্স ইতোধ্যেই তাদের প্লেয়ারদের পাওনা পরিশোধ করে দিয়েছে। বাকি আছে ভিক্টোরিয়া। সে ব্যাপারে আমরা ক্লাবটির মতামত নিতে বলেছি। তারা সাড়া না দিলে এ ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নেব। বোর্ড তো পাওনা পরিশোধ করে দেবেই। তারপরেও এই ব্যাপারে কি করা হবে সে বিষয়ে মতামত নেয়ার পরে আমরা আইনি ব্যবস্থা নেব।’

এ দিকে এ দিনের সভায় উঠে আসে বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্বায়ত্তশাসনের বিষয়টিও। যেখানে দেশের ৮টি বিভাগের ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্বায়ত্তশাসন দিতে বিসিবি নৈতিক সিদ্ধান্তে পৌঁছেছে বলেও সংবাদমাধ্যমকে আশ্বস্ত করেন পাপন।

তিনি বলেন, ‘রিজিওনাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্বায়ত্তশাসনের ব্যাপারে আমরা পূর্ণাঙ্গ সিদ্ধান্ত নিয়েছি। ওখানে যে প্রস্তাবগুলো ছিল তার সবগুলোর অনুমোদনই আমরা দিয়ে দিয়েছি। এর কার্যক্রম খুব শিগগিরই শুরু হয়ে যাবে। আগামী নির্বাচনের আগেই। আগামী তিন মাসের মধ্যে দেশের ৮টি বিভাগেই এর কার্যক্রম শুরু হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*