Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / মিঠাপুকুরে রাস্তা সংস্কার না হওয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-৫০

মিঠাপুকুরে রাস্তা সংস্কার না হওয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-৫০

রুবেল ইসলাম,মিঠাপুকুর প্রতিনিধি
মিঠাপুকুরে রাণীপুকুরের নাসিরাবাদ ইটভাটার সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ৫০ জন যাত্রী আহত হয়েছে। আজ রবিবার দুপুরে রাণীপুকুরের নাসিরাবাদ ইটভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। বাসের ড্রাইভার ও হেলপার দুজনেই পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনাজপুরের ফুলবাড়ি থেকে ছেড়ে আসা রংপুরগামী ঢাকা মেট্রো- জ-১৪১৪৮৭ নম্বরের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসটিতে প্রায় ১২০ জনের মতো যাত্রী ছিল। আহত হয় কমপক্ষে ৫০জন যাত্রী। গুরুতর আহত ১০ জনকে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়।

আহতদের মধ্যে১০ জনের পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষনিক মুহূর্তে ৪ জনের নাম জানা যায়।তারা হলেন- রাণীপুকুরের সাজ্জাদ হোসেন মন্ডল সেদু (৬২), রূপসী গ্রামের শাহাজান (৫৮), নূরপুরের মিজু আহমেদ (২৭) ও রাণীপুকুর স্কুলের সহকারী শিক্ষক মধু মিয়া (৬০)।

বাসটিতে বেশিরভাগ যাত্রী ছিল ফুলবাড়ি এলাকার। স্থানীয়দের ধারনা রাস্তায় বড় বড় গর্ত ও অতিরিক্ত যাত্রী বহনের কারনে এ দুর্ঘটনাটি ঘটেছে।এলাকাবাসী ক্ষোপ জানিয়ে বলেন-দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশার কারণে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘঠে আছে।সড়ক পরিবহন সংস্থার কোন ভূমিকা নেই।প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে এই রাস্তা দিয়ে কিন্তু রাস্তা সংস্কারের কোন ভূমিকা নেই বলে ভোগান্তীর স্বীকার হচ্ছে এই সব ভোক্তভোগী অঞ্চলের মানুষ।

রাস্তাটি সংস্কারের দাবী এলাকাবাসীর।তাহলে নিরাপদে চলাচল করতে পারবে বলে তাদের প্রত্যাশা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*