Thursday , October 18 2018
Home / খেলাধুলা / মুশফিকএখন অনেকটাই সুস্থ,হাসপাতাল থেকে ড্রেসিং রুমে

মুশফিকএখন অনেকটাই সুস্থ,হাসপাতাল থেকে ড্রেসিং রুমে

ওয়েলিংটন, নিউজিল্যান্ড থেকে

ম্যাচের ফল ছাপিয়ে এখন বড় হয়ে দেখা দিয়েছে মুশফিকুর রহীমের ইনজুরির খবর। মাঠ থেকে যেহেতু সরাসরি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে , তাই নিশ্চয়ই অবস্থা গুরুতর। এমন চিন্তায় সবাই উদগ্রীব।
কিন্তু সাউদিরর বাউন্সারে মাথার পিছনে বল লেগে আহত মুশফিককে দেখতে মাঠের ভিতরে যাওয়া তামিম আগেই জানিয়েছিলেন, চিন্তার কিছু নেই। মুশফিক ভালো আছেন। আশা করি ভালো হয়েই ফিরে আসবে। শুধু সতর্কতামূলক ব্যবস্থার জন্য তাকে হাসপাতালে পাঠানো হচ্ছে।
তামিম প্রায় আড়াই ঘন্টা আগে স্বদেশী সাংবাদিকদের যা জানিয়ে ছিলেন, তাই সত্য।
শেষ খবর, মুশফিকুর রহিম এখন অনেকটাই সুস্থ। বাংলাদেশ সময় সকাল ৮.০৭ মিনিটে ( স্থানীয় সময় বিকেল ৩ টা ৮ মিনিট) ম্যানেজার সাব্বির খান জানালেন, মুশফিক অনেকটাই সুস্থ । হাসপাতাল থেকে চলে এসেছে। এখন আমাদের ড্রেসিং রুমে বসে আছে। তার সিটি স্ক্যান করতে হয়নি।

braverdrink

ব্যথাটা পিছনের দিকে হেলমেটের ওপর দিয়ে লেগেছিল, তাই হাতপাতালের চিকিৎসকরা তার মাথার পিছনের ও ঘারের এক্স-রে করেছেন। তাতে কোন রকম খারাপ কিছু পাওয়া যায়নি। তাই হাসপাতাল কর্তৃপক্ষ কিছুক্ষণ নিবিঢ় পর্যবেক্ষণে রেখে তাকে ছেড়ে দিয়েছে। এখন মুশফিক আমাদের সঙ্গে ড্রেসিং রুমে । বল যে জায়গায় আঘাত হেনেছিল, সেখানে একটু ব্যথা আছে। তবে সেটা সহ্যের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*