Thursday , September 20 2018
Home / খেলাধুলা / মুস্তাফিজকে নায়ক হতে দিলেন না বেন কাটিং

মুস্তাফিজকে নায়ক হতে দিলেন না বেন কাটিং

প্রথম দুই ওভারে ২০ রান দিলেন মুস্তাফিজুর রহমান। মুম্বাইয়ের অল্প রানের পুঁজিতে শুরুতে কেউ ভালো বোলিং করতে পারেনি। কিন্তু মুস্তাফিজ নিজের দ্বিতীয় স্পেলে সবাইকে সেই পুরনো মুস্তাফিজকে আবার দেখিয়ে দিলেন। মুম্বাই ১৬ তম ওভারে বল তুলে দিলেন ফিজের হাতে। দারুণ বল করে ফিজ দিলেন মাত্র ৩ রান। এরপর ১৯ তম ওভারে বল হাতে নিয়ে ২ উইকেট তুলে নিলেন।দিলেন মাত্র ১ রান।

শেষ ওভারে হায়দরাবাদের দরকার ছিল ১১ রান। হাতে উইকেট মাত্র একটি। কিন্তু ডেড ওভারের অন্যতম সেরা বোলার খ্যাত বেন কাটিং সেই রান আটকাতে পারলেন না। শেষ বলে জয়ের জন্য দরকার ছিল ১ রান। তুলে নিলেন হায়দরাবাদের শেষ ব্যাটসম্যান। কাটিংয়ের কারণে ম্যাচের নায়ক হতে হতেও পারলেন না মুস্তাফিজ।

মুস্তাফিজ নিজের দ্বিতীয় ওভারে ১০ রান দিয়ে এক উইকেট পান। এছাড়া নিজের প্রথম ওভারে দেন আরো ১০ রান। কিন্তু শেষ দুই ওভারে মাত্র ৪ চার দিয়ে ২ উইকেট তুলে নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দিলেন তিনি। ১৮ তম ওভারে বুমরাহও দারুণ বল করেন। এরআগে ২৩ রান দিয়ে ৪ উইকেট নেন মারাকান্ডে। মুস্তাফিজ-মারাকান্ডে এবং বুমরাহর প্রথম দিকের এক উইকেটে স্বল্প পুঁজিতে হায়দরাবাদকে ভালোই বেগ দিয়েছে মুম্বাই।

কিন্তু প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও অন্য বোলারদের ভুলে হার নিয়ে মাঠ ছাড়তে হলো মুম্বাইকে। এরআগে টস হেরে প্রথম ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান তোলে মুম্বাই। মুম্বাইয়ের পক্ষে সূর্য কুমার যাদব এবং পোলার্ড সর্বোচ্চ২৮ করে রান করেন। রান তাড়ায় ৬২ রানে প্রথম উইকেট হারায় হায়দরাবাদ। এরপর তাদের আর কোন ব্যাটসম্যান দাঁড়তে পারেনি।

তবে দিপক হুদা একপ্রান্তে লড়ে গেছেন। ৩২ রানে অপরাজিত থাকা এই ব্যাটসম্যান শেষ ওভারের প্রথম বলেই ছক্কা মেরে দেন। এরপর ধীরে চলো নীতেতে এক এক করে রান নিয়ে জয় ছিনিয়ে নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*