Thursday , October 18 2018
Home / বিনোদন / মোস্তাফিজের অপারেশন নিয়ে সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি

মোস্তাফিজের অপারেশন নিয়ে সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি

received_309174282760316

স্পোর্টস ডেস্কঃ

মোস্তাফিজের কাঁধের ইনজুরি সারাতে অস্ত্রোপচার কোথায় করানো হবে- এখনও সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। ইংল্যান্ডে নাকি অস্ট্রেলিয়ায়- সেটা নির্ধারণ করতে আরও সময় লাগবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।

মূলতঃ ডাক্তারদের সূচি পাওয়া নিয়েই তৈরী হয়েছে জটিলতা। এই জটিলতা কাটাতে অপেক্ষা করা ছাড়া কোন উপায়ও খোলা নেই বিসিবির সামনে। কারণ, মঙ্গলবার ম্যানচেস্টারে কাঁধের বিশেষজ্ঞ লেনার্ড ফ্রাঙ্ককে দেখিয়েছিলেন মোস্তাফিজ।

ওই সময়ই বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, লেনার্ড ফ্রাঙ্ককে দেখানোর পরই মোস্তাফিজ কথা বলবেন বিসিবি প্রেসিডেন্টের সঙ্গে। এরপরই বিসিবি প্রেসিডেন্ট সিদ্ধান্ত জানাবেন কোথায় হবে মোস্তাফিজের অস্ত্রোপচার।

বুধবার দুপুরে বিসিবিতে মিডিয়ার মুখোমুখি হয়ে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানালেন, ২২ আগস্টের আগে লেনার্ড ফ্রাঙ্ক সময় দিতে পারবেন না। ফলে ইংল্যান্ডে অন্য যে চিকিৎসককে আগে দেখিয়েছিলেন মোস্তাফিজ, সেই টনি কোচারের কাছে নাকি অস্ট্রেলিয়ার ডাক্তার গ্রেগ হয়ের কাছে অস্ত্রোপচার করানো হবে সেটাই সিদ্ধান্ত নিতে পারছে না বিসিবি।

বিসিবি প্রেসিডেন্ট জানালেন, গ্রেগ হয়ের কাছে সময় চাওয়া হয়েছে। যদি তার কাছে আরও আগে অস্ত্রোপচার করানো যায়, তাহলে মোস্তাফিজকে দেশে ফিরিয়ে এনে অস্ট্রেলিয়া পাঠানো হবে। আর যদি গ্রেগ হয়ও সময় দিতে না পারেন, তাহলে শেষ পর্যন্ত লেনার্ড ফ্রাঙ্কের কাছেই অস্ত্রোপচার করানো হবে বলে জানালেন নাজমুল হাসান পাপন।

এখন শুধু অস্ট্রেলিয়ার ডাক্তর গ্রেগ হয়ের কাছ থেকে ফিরতি বার্তা পাওয়ারর অপেক্ষা। এরপরই মোস্তাফিজের কাঁধের অস্ত্রোপচার সম্পর্কে সিদ্ধান্ত নেবে বিসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*