Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরের ঠাকুরপাড়া হিন্দু পল্লী পরিদর্শনে মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র

রংপুরের ঠাকুরপাড়া হিন্দু পল্লী পরিদর্শনে মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র

নিজস্ব প্রতিনিধি, রংপুর:

মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র বলেছেন, আওয়ামীলীগ সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতেই রংপুরের ঠাকুরপাড়া হিন্দু পল্লীতে হামলা করা হয়েছে। কারণ, আওয়ামীলীগ সংখ্যালঘু পরিবারের ৯০ ভাগের বেশী ভোট পায়। সেই সংখ্যালঘু পরিবারের প্রতি আওয়ামীলীগের একটি দুর্বলতা রয়েছে এবং স্বার্থ রয়েছে। এই ভোটটিকে যারা সড়িয়ে নিতে চায় অথবা ভারতে পাঠাতে চায় তারাই এই কাজ করছে। দুপুরে তিনি জাতীয় সংসদের হুইপ শহিদুল ইসলাম সাবেক, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সামছুল আলম টুকু, সাবেক পানি সম্পদক মন্ত্রী রমেশ চন্দ্র সরকারসহ ১২ সদস্যের একটি প্রতিনিধ দল ক্ষতিগ্রস্ত হিন্দু পল্লীতে যান। তাদের খোঁজ খবর নিয়ে পাশের একটি স্কুল মাঠে এক সমাবেশ করেন। সেখানে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে নগদ অর্থ প্রদান করা হয়। পরে সমাবেশে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, এই ঘটনায় আইন শৃংখলাবাহীনি পুর্ণ স্বাধিনভাবে কাজ করছে। কোন চাপ নেই, যেই অপরাধি হোক বা কোন ধর্মের হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
ফেসবুকে ধমীয় অনুভতি আঘাতের অভিযোগে এনে ৫ নভেম্বর রংপুরের ঠাকুরপাড়া হিন্দু পল্লীতে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*