Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুরের পীরগাছায় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

রংপুরের পীরগাছায় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

রঞ্জিত দাস ॥ রংপুরের পীরগাছায় ‘জঙ্গিবাদী গুপ্ত ঘাতকদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলো’ এই শ্লোগানকে সামনে রেখে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার তাম্বুলপুর ইউনিয়ন সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির উদ্যোগে অনুষ্ঠিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুনশি এমপি। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস ভুঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব ডাঃ জাহিদুল হক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি রংপুর জেলা শাখার সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, পীরগাছা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার, সাধারণ সম্পাদক আব্দুল্লা-আল-মাহমুদ মিলন, তাম্বুলপুর ইউনিয়নের চেয়ারম্যান রওশন জমির রবু সরদার, তাম্বুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রীদেব কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক শাহীন সরদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে টিপু মুনশি এমপি বলেন, জঙ্গিরা দেশের ও মানুষের শত্রু। কোন ধর্মেই জঙ্গিদের প্রশ্রয় দেয় না। সকল ধর্মেই শান্তির কথা বলা আছে। বাংলাদেশের উন্নয়নকে দমিয়ে রাখতে জঙ্গিরা বিদেশী নাগরিকসহ মানুষ হত্যা করছে। কিন্তু তাদের এই অপচেষ্টা সফল হবে না। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। আইন-শৃঙ্খলা বাহিনীসহ দেশবাসী জঙ্গিদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে।ronjit-photo-1-14-08-16

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*