Wednesday , September 26 2018
Home / বাংলাদেশ / রংপুরের মানুষকে কৃতজ্ঞতা জানাতে এখনো ছুটছেন, মাটি মানুষের মেয়র মোস্তফা!

রংপুরের মানুষকে কৃতজ্ঞতা জানাতে এখনো ছুটছেন, মাটি মানুষের মেয়র মোস্তফা!

স্টাফ রিপোর্টার: অকল্পনীয় ভোটের ব্যবধানে জয়ী রংপুর সিটি করপোরেশনের (রসিক) নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা নগরবাসীর সাথে এখন শুভেচ্ছো বিনিময়ে ব্যস্ত সময় পার করছেন।
নির্বাচনের সময় ভোটারের দ্বারে দ্বারে ছুটেছেন ভোট আর দোয়া চেয়ে। এখন বিজয়ের মালা গলায়নিয়ে ছুটছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে। রবিবার দুপুরে রসিকের নতুন এই মেয়র মটরসাইকেল চালিয়ে নগরীর বিভিন্ন স্থানে নির্বাচন পরবর্তী কুশল বিনিময় করেন নগরবাসীর।
মেয়র মোস্তফা নির্বাচিত হবার পরের দিন শুক্রবার সন্ধ্যায় ফুল নিয়ে যান তার নিকটতম আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ও বিদায়ী মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর বাসায়। এরপর শনিবার সকালে সাক্ষাত করেন বিএনপির প্রার্থী কাওছার জামান বাবলার বাসায় গিয়ে। এসময় দুই প্রার্থীর কাছেই নগরবাসীর উন্নয়ন ও সেবার জন্য তাঁকে সহযোগিতার করবার দাবি রাখেন।
এদিকে মাটি ও মানুষের নেতা হিসেবে পরিচিত রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার এমন কুশল বিনিময়ে উচ্ছসিত নগরবাসী। নিজেই মটরসাইকেল থামিয়ে হাতে হাত রেখে কোলাকুলি করছেন দিন মজুর থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে।
নগরীর মর্ডাণ মোড় এলাকার বাবু মিয়া বলেন, ‘এমন মেয়র দেকি হামাক ভালোয় নাগোচে। হামরা তো গরীব মানুষ। হামার খোজখবর নেবার পাশাপাশি টাউনের উন্নয়ন করবে, এটায় হামরা আশা করি।’
এদিকে নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ‘আমি রংপুরের সর্বস্তরের মানুষের ভোটে নির্বাচিত হয়েছি। সবাইকে সঙ্গে নিয়ে সবার সহযোগিতায় আধুনিক মডেল সিটি হিসেবে রংপুর মহানগরী গড়তে চাই।’
প্রসঙ্গত, ২১ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীক নিয়ে বিশাল ভোটের ব্যবধানে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছেন ১ লক্ষ ৬০ হাজার ৪৮৯। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুর চেয়ে ৯৮ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়। তিনি পেয়েছেন ৬০ হাজার ৪০০ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*